সাটুরিয়ায় কলুশাহ ডিগ্রী কলেজে আঃলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

0
114

মোঃ ইউনুছ আলী: শনিবার, (৯মার্চ ) মানিক গঞ্জের সাটুরিয়া উপজেলার সৈয়দ কালুশাহ ডিগ্রী কলেজে সাটুরিয়া উপজেলা আঃলীগের আয়োজনে আঃলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আঃ লীগের সম্মানীত সভাপতি আলহাজ্ব ফজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত জেলা আঃ লীগের সহ-সভাপতি সাটুরিয়া উপজেলা পরিষদে বিনা পতিদ্বন্দ্বীতায দ্বিতীয় বারের মত নব-নির্বাচিত চেয়ারম্যান, আঃলীগের দুঃসময়ের কান্ডারী, বীর মুক্তিযোদ্ধা আঃ মজিদ ফটো।

অন্যাদের মাঝে আরো উপস্হিত ছিলেন হরগজ ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন খান জ্যোতি, সাটুঃ আঃলীগ সহসভাপতি মোঃ ওয়াদুদ হোসেন বাবু, সাবেক উপজেলা চেয়ারম্যান ও মুক্তি যোদ্ধা কমান্ডার আ,খ,ম নূরুল হক,সাটুঃ আঃ লীগের সাধাঃ সম্পাদক ও ফুকুরহাটি ইউপি চেয়ারম্যান আফাজ উদ্দিন, আঃলীগের যুগ্ন সাধাঃ সম্পাদক আব্দুর রহমান, জেলা পরিষদের সদস্য ও সাবেক চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন লাল মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ মোশারফ হোসেন বাকা, সাটুঃ ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন পিন্টুসহ সকল চেয়ারম্যানবৃন্দ।

সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মোঃ লিয়াকত হোসেন লাবু, মোঃ মোনায়েম খান, মোঃ মনির হোসেন, মোঃ বাকা মিয়া, মোঃ আব্দুস ছালাম, মোঃ আনোয়ার হোসেন পিন্টু, মোঃ আনোয়ার হোসেন খান জ্যোতি, মোঃ আমজাদ হোসেন লাল মিয়া, মোঃ আব্দুর রহমান, মোঃ নুরুল হক, মোঃ আফাজউদ্দিন, প্রধান অতিথি আঃ মজিদ ফটো ও সভাপতি আলহাজ্ব ফজলুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে তার দীর্ঘ দলীয় আঃলীগের পদায়নের বিষয়ে ও বর্ণাঢ্য কর্মময় জীবনের সুখ-দুঃখ তুলে ধরেন আবাদুল মজিদ ফটো। প্রতি দু,মাস অন্তর অন্তর এভাবে বর্ধিত সভা করার জন্য নেতাদের প্রতি অনুরোধ করেন ও সবার দোয়ার কারণে ও প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত থেকে নৌকা মার্কা উপহার নিয়ে তিনি বিনা প্রতিদ্বন্দ্বীতায় নবনির্বাচিত চেয়ারম্যান হয়েছেন বলে অভিমত ব্যক্ত করেন।

তিনি সকল নেতাদের সঙ্গে নিয়ে সবার সাথে কাদে কাদ মিলিয়ে দ্বিধা দন্দ্ব ভূলে গিয়ে মাননীয় স্বাসহ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মহোদয়ের পরামর্শক্রমে এ উপজেলার স্বাবিক উন্নয়ন করবেন বলে আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলোয়াতের করা হয়। এরপর প্রধান অতিথি ও নব নির্বাচিত চেয়ারম্যান আঃ মজিদ ফটোকে পবিত্র ফুলের নৌকা উপহার দিয়ে সংবর্ধিত করেন কালুশাহ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ জহিরুল ইসলাম টিটু ।

পরে প্রধান অতিথির প্রাপ্ত সকল পুরস্কার আঃলীগের বষিয়ান সকল নেতৃবৃন্দের সম্মাননা হিসেবে উৎসর্গ করেন। অনুষ্ঠানটি সঞ্চালন করেন সাটুঃ আলীগের যুগ্ন সাধাঃ সম্পাদক আঃ খালেক।