শৈলকুপায় সতন্ত্র প্রার্থীর মিছিলে হামলা, আহত-৭

0
126


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ আগামী ২৪ মার্চ অনুষ্ঠেয় তৃতীয় ধাপে ঝিনাইদহের শৈলকুপা উপজেলা পরিষদ নির্বাচনে সতন্ত্র প্রার্থী শিকদার মোশাররফ হোসেনের মিছিলে হামলা চালিয়েছে নৌকা প্রতিকের সমর্থকরা। এ ঘটনায় আহত হয়েছে ৭ জন। ভাংচুর করা হয়েছে বেশ কয়েকটি মোটর সাইকেল।

রোববার বিকেলে শৈলকুপা উপজেলার রয়েড়া বাজারে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সতন্ত্র প্রার্থী শিকদার মোশাররফ হোসেনের সমর্থকরা মোটরসাইকেল যোগে মিছিল করছিল।

এসময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নায়েব আলী জোয়ার্দ্দারের সমর্থকরা তাদের উপর হামলা চালায়। এতে ৭ জন কর্মী আহত হয়। ভাংচুর করা হয় বেশ কয়েকটি মোটর সাইকেল। খবর পেয়ে শৈলকুপা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে সতন্ত্র প্রার্থী শিকদার মোশাররফ হোসেন বলেন, নৌকা প্রতিকের প্রাথীর কোন লোক নেই। উপজেলার সকল চেয়ারম্যান আমার পক্ষে। আমার গণজোয়ার দেখে ভোটারদের মাঝে ভয়-ভীতি ও আতংক সৃষ্টি করার জন্য নায়েব আলী জোয়ার্দ্দার এ ধরণের কর্মকান্ড করছেন।

এ ঘটনার পর থেকে শৈলকুপা শহরে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমান বলেন, এ ঘটনা ঘটছে। কয়েকজন আহত হয়েছে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।