চাঁপাইনবাবগঞ্জে ৫ বছরের শিশু ধর্ষণ ॥ ধর্ষক মোস্তফা পুলিশের হাতে আটক

0
18


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুরে পাঁচ বছরের শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে। শিশুটি বৃহস্পতিবার দুপুরে গ্রামের পার্শ্ববর্তী মাঠে ঘাষ তুলতে গেলে নির্জনে পেয়ে শিশুটিকে ধর্ষন করে। শিশুটিকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাতভর অভিযান চালিয়ে ইসলামপুর থেকে পাষন্ড ধর্ষক ইসলামপুর ইদুর মাঝির টোলা গ্রামের মৃত সেতু’র ছেলে মো. মোস্তাক অরফে মোস্তফা অরফে মোস্তা (৪৫)কে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। এব্যাপারে সদর থানায় মামলা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান ও মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মো. মজিবর রহমান জানান, বৃহস্পতিবার দুপুর আনুমানিক ২টা থেকে আড়াইটার দিকে দরিদ্র ঘরের শিশুটি ঘাস তুলতে মাঠে যায়।

একই সময় মাঠে ঘাস তুলতে যায় ধর্ষক মো. মোস্তাক অরফে মোস্তফা অরফে মোস্তা। এসময় মাঠে শিশুটিকে একা ও নির্জনে পেয়ে ধর্ষণ করে। শিশুটি চরম অসুস্থ অবস্থায় কোনভাবে বাড়িতে আসে এবং মাকে বিষয়টি জানায়। তাৎক্ষনিক শিশুটির মা শিশুটিকে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে এবং ধর্ষণের ঘটনা থানা পুলিশকে লিখিতভাবে জানায়। পরে ঘটনা জানাজানি হলে ধর্ষক পালিয়ে আত্মগোপন করে।

ঘটনার পর থেকেই সদর থানা পুলিশ ধর্ষক মোস্তফাকে আটকের জন্য চেষ্টা চালায়। শেষে গভীর রাতে ইসলামপুর থেকে মোস্তফাকে আটক করা হয়েছে। শিশুটি চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

শিশুটির অবস্থা বর্তমানে অনেকটা সুস্থ ও স্বাভাবিক রয়েছে। পুলিশ আরও জানায়, ধর্ষক মোস্তফার স্ত্রী, ২ মেয়ে ও ২ ছেলে। ২ মেয়ের বিয়েও দিয়েছে সে। তারপরও এমন ঘটনায় তার দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া প্রয়োজন। এঘটনায় সদর মডেল থানায় একটি মামলা হয়েছে।