হাতীবান্ধায় দুই ভুয়া ডাক্তারের জেল !

0
48

শাহিনুর ইসলাম প্রান্ত,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধায় দুই জন ভুয়া ডাক্তারকে দেড় বছর করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার সন্ধ্যায় ওই উপজেলার সাবেক এম পি জয়নুল আবেদীনের বাসা সংলগ্ন ভুয়া মা ও শিশু কেন্দ্রে অভিযান চালায় ভ্রাম্যমান আদালতের বিচারক ও হাতীবান্ধার ইউএনও সামিউল আমিন।

সাজাপ্রাপ্ত ওই দুই ভুয়া ডাক্তার হলেন, দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ গ্রামের সামসুল হকের পুত্র মফিজুল হক ও রংপুর জেলার কাউনিয়া উপজেলার নাজির দহ গ্রামের আলতাব হোসেনের পুত্র রেজাউল করিম।

জানা গেছে, সাজাপ্রাপ্ত ওই দুই ভুয়া ডাক্তার মাদার-সন হেলর্থ হুলরুরাল ডেভেলপমেন্ট সোসাইটি লিমিটেড নামে এক সংস্থার ব্যানারে একটি শিশু ও মা স্বাস্থ্য সেবা কেন্দ্র গুলো বিভিন্ন রোগের চিকিৎসা দিয়ে আসছে। এমন খবরের ভিক্তিতে হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক নুর আলম অভিযান চালায়।

পরে ঘটনাস্থলে উপস্থিত হন হাতীবান্ধার ইউএনও সামিউল আমিন। তদন্তে ভুয়া চিকিৎসার সত্যতা পাওয়া গেলে ভ্রাম্যমান আদালতের বিচারক ও হাতীবান্ধার ইউএনও সামিউল আমিন ওই দুই ভুয়া ডাক্তারকে দেড় বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। 

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।