ঝিনাইদহের নলডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা ও ভাংচুর

0
69


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের নলডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেনের উপর সন্ত্রাসীরা আবার ও হামলা হয়েছে। এনিয়ে ৩ বার হামলার ঘটনা ঘটলো। প্রতিবার হামলা সময় মটর সাইকেল ভাংচুর করে।

সন্ত্রাসীদের তার্গেট কবির চেয়ারম্যানের উপর। সন্ত্রাসীরা ২ বার চেয়ারম্যানের উপর হামলা করে নলডাঙ্গা বাজারে এবং সর্ব শেষ ইউনিয়ন পরিষদে। সর্বশেষ শনিবার বিকালে চারটি মোটর সাইকেল ভাংচুর করে চোলে যায় অবশ্য এ সময় চেয়ারম্যা পরিষদে বসেছিল। তবে কেউ আহত হয়নি। ঘটনাটি শনিবার বিকাল ৫টার দিকে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়।

তবে এ ঘটনার পর থেকে এলাকায় স্থানীয় নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা চলছে। সম্প্রতি এর আগেও এই চেয়ারম্যানের উপর দু’দফায় হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। এতে ইউপি মেম্বার আসাদুজ্জামান আহত হয়।স্থানীয় আওয়ামী লীগের দু’টি গ্রুপের মধ্যে অভ্যান্তরিন দ্বন্দের জের ধরে এই হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে।

চেয়ারম্যান কবির হোসেন জানান, বিকালে আমি আমার পরিষদের অবস্থান করছিলাম। ৫টার দিকে স্থানীয় ৪০/৫০ জন এসে হামলা করে। তারা পরিষদের নিচে থাকা আমার ও আমার সহকর্মীদের চারটি মোটসাইকেল ভাঙ্গচুর করে। তবে সেখানে অবস্থান করা সবাই দৌড়ে পরিষদের উপরে উঠে পড়াই কেউ আহত হয়নি।

নলডাঙ্গা পুলিশ ফাড়ির ইচার্জ আনোয়ার হোসেন জানান, ঘটনার পর পর সেখানে পুলিশ পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পুলিশ ও র‌্যাবের টহল জোরদার করা হয়েছে।