কুবিতে ‘কাপস’র নেতৃত্বে আশরাফ-সাখাওয়াত-তানভীর

0
45


কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফার্মেসী বিভাগের সহযোগী সংগঠন ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফার্মেসী সোসাইটি’র (কাপস) দ্বিতীয় কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সহ-সভাপতি (ভিপি) নির্বাচিত হয়েছেন বিভাগের ৫ম বর্ষের শিক্ষার্থী আশরাফুল রহমান ভুঁইয়া; সাধারণ সম্পাদক (জিএস) নির্বাচিত হয়েছেন ৪র্থ বর্ষের শিক্ষার্থী মো: সাখাওয়াত হোসেন এবং সহ-সাধারণ সম্পাদক (এজিএস) নির্বাচিত হয়েছেন ৩য় বর্ষের শিক্ষার্থী তানভীর আহমেদ।

এছাড়াও সাংস্কৃতিক সম্পাদক পদে  মেহেরুন তানিয়া; ক্রীড়া সম্পাদক রুবেল আহমেদ; ছাত্রী বিষয়ক সম্পাদক সাবরিনা তাহরিন প্রমি; শিক্ষা ও সাহিত্য সম্পাদক তনিমা তাবাচ্ছুম প্রভা ও প্রচার সম্পাদক আরিফ উদ্দিন নির্বাচিত হয়েছেন। একইসাথে প্রতিটি বর্ষের শ্রেণি প্রতিনিধি পদাধিকারবলে কার্যকরী সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন। 

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে সোসাইটির আয়োজনে ‘বিদায়ী সংবর্ধনা ও দায়িত্ব হস্তান্তর’ অনুষ্ঠানে সংগঠনের সভাপতি ও বিভাগীয় প্রধান মো: এনামূল হক নতুন কমিটি ঘোষণা করেন। এসময় বিভাগের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। নবনির্বাচিত কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে বলে জানিয়েছেন তিনি।