মুক্তি পেল ট্রেলার, পাকিস্তানকে হুঙ্কার দিলেন ‘মোদী’

0
89

নির্ধারিত তারিখের আগেই মুক্তি পাচ্ছে নরেন্দ্র মোদীর বায়োপিক। এবার প্রকাশ্যে এল সেই ছবির ট্রেলার। ট্রেলার থেকেই স্পষ্ট যে মোদীর জীবনের বিভিন্ন পর্যায় দেখানো হয়েছে এই ছবিতে।

ওমাংগ কুমার পরিচালিত নরেন্দ্র মোদীর বায়োপিকের ট্রেলার মুক্তি পেয়েছে বৃহস্পতিবার। ২ মিনিট ২০ সেকেন্ডের ট্রেলারে নরেন্দ্র মোদীর চরিত্রে বিবেক ওবেরয়কে ‘ভারত মাতা কি জয়’ বলতে শোনা গিয়েছে। একটি সংলাপে বিবেক বলছেন, ‘পাকিস্তান নে দোবারা হাত উঠায়া তো হাত কাটকে রাখ দেঙ্গে।’

ট্রেলারে দেখা গিয়েছে বিজেপি সভাপতি অমিত শাহের চরিত্রে অভিনয় করছেন মনোজ যোশী। সাংবাদিকের ভূমিকায় প্রশান্ত নারায়ণ। তিনি তাঁর টিভি শো ‘এন্ড অফ নরেন্দ্র মোদী’র মাধ্যমে নরেন্দ্র মোদীর বিরোধিতা করেছেন।

আর ১৫ দিন পরই মুক্তি পাবে ছবিটি। ৫ এপ্রিল মুক্তি পাবে ছবি। আগে ১২ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ১১ এপ্রিল থেকে ভোট শুরু হচ্ছে। তাই, তার আগেই ছবিটি মুক্তি পাওয়ার ব্যবস্থা করা হয়।

তবে মোদীর সঙ্গে তেমন মিল নেই বিবেক ওবেরয়ের। তাই ত#আকে এই চরিত্রের জন্য বাছায় আগে থেকেই প্রশ্ন উঠতে শুরু করেছিল। ট্রেলারেও তেমন কিছু করে দেখাতে পারেননি বিবেক। আপাতত ছবিটি মুক্তির অপেক্ষায় মোদীর ভক্তকুল।