কুবি সায়েন্স ক্লাবের নতুন সভাপতি রাফি, সম্পাদক তন্ময়

0
73

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের আইসিটি বিভাগের  নবম ব্যাচের শিক্ষার্থী জোহায়ের তানভীর রাফিকে সভাপতি ও পরিসংখ্যান বিভাগের একই ব্যাচের শিক্ষার্থী তন্ময় কুমার সরকারকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

সংগঠনটির মডারেটর ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান এবং সদ্য বিদায়ী কার্যনির্বাহী কমিটির সভাপতি ওবাইদুল হক ও সাধারণ সম্পাদক কাউসার হামিদ জীবন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটির অনুমোদন দেয়া হয়। 

নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি জুয়েল আহমেদ জুয়েল, নাদিমুল ইরফান, তাসমিম জাহান; যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত শাওন, ফয়সাল আহমেদ, মেহেরুন্নেছা তানিয়া; সাংগঠনিক সম্পাদক সঞ্জিত মন্ডল, কাজী আফসারুল আমিন সৌরভ, সুপ্রিয় সেন।

নতুন কমিটিতে কোষাধ্যক্ষ হিসেবে আছেন মাহের রাহাত; দপ্তর সম্পাদক হোসাইন আহমেদ সাইমন; প্রচার সম্পাদক নুরুল মোস্তফা; উপ প্রচার সম্পাদক শিবলি আহমেদ, নাসিম কিরন, ইসরাত জাহান জেরিন; প্রকাশনা বিষয়ক সম্পাদক কবির আহমেদ; তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইসতিয়াক হাসান শুভ; আপ্যায়ন বিষয়ক সম্পাদক সানজানা আফরিন; বিজ্ঞান জনপ্রিয়করণ বিষয়ক সম্পাদক ফাহিম আহমেদ; পাঠচক্র বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান;  বিজ্ঞান আড্ডা বিষয়ক সম্পাদক মুশফিক আমান; সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো: জাকির হোসেন; শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক রায়হানা আঞ্জুম মিম।

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন শাহাদাৎ হোসেন, মো: শাহীন, ফাতেমাতুজ জোহরা, শাহেদ ইমরান, আমরুল হাসান, তসির আহমেদ, জাহিদ হোসেন ভূঁইয়া, মেজবাহ উদ্দিন আফ্রিদি, আল আমিন, রাজিবুল ইসলাম।

উল্লেখ্য, এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে। ক্যাম্পাস ও ক্যাম্পাসের বাইরে বিজ্ঞানকে জনপ্রিয় করতে নিরলস কাজ করে থাকে সায়েন্স ক্লাব।