‘আম্মার’ ভূমিকায় কঙ্গনা !

0
68

কঙ্গনা রানাওয়াত একজন অসাধারণ অভিনেত্রী এবং সেই সঙ্গে যথেষ্ট ফোকসড, এমনটাই মনে করেন তাঁর ভক্তেরা। কারণ তিনি জানেন তিনি কি চান এবং কি ভাবে তা পেতে হয়। এই অভিনেত্রী পর্দায় কতটা শক্তিশালী সেটা তার অভিনয় প্রমাণ দেয়।

তার মুক্তি পাওয়া সিনেমা ” মণিকর্ণিকা ” বলিউডে বেশ প্রশংসা অর্জন করে। সেই সাফল্যের পর এবার তিনি প্রস্তুত হচ্ছেন ‘আম্মা’ জয়ললিতার জীবনকাহিনীতে অভিনয়ের জন্যে। সিনেমাটি হিন্দিতে ও তামিল ভাষাতে রিলিজ করবে বলে জানা গিয়েছে৷

জানা গিয়েছে, এই সিনেমার জন্যে কঙ্গনাকে পারিশ্রমিক ২৪ কোটি দেওয়া হবে যা কিনা পিছনে ফেলে দেবে দীপিকাকে৷ কারণ দীপিকাকে পদ্মাবত এর জন্যে দেওয়া হয়েছিল ১২ কোটি টাকা । ইতিমধ্যে প্রযোজকের সঙ্গে কঙ্গনা রানাওয়াতের একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে৷ এই ছবির টাইটেল হিন্দিতে হবে “জয়া” এবং তামিলে হবে “থালাইভি “৷

কঙ্গনা তার সাম্প্রতিক সাক্ষাৎকারে বলেছেন যে, “আমি এই ধরনের রিজিওনাল সিনেমা করতে চাই কারণ যখন আমি তামিলনাড়ু বা অন্ধ্রতে যাই তখন দেখি সেখানকার মানুষ লোকাল সিনেমা ছাড়া কিছু দেখে না।

আমি অনেকদিন ধরে অপেক্ষা করছিলাম এরকম একটি ছবিতে অভিনয় করার জন্য” তিনি আরও বলেন ” যখন স্ক্রিপ্টটা শুনি তখন বেশ কিছু মিল খুঁজে পাই আমার বায়োপিকের সঙ্গে৷”