নুসরাতের আপত্তিকর ছবি পোস্টে বেকায়দায় বিজেপি নেতা !

0
99

পশ্চিমবঙ্গের বসিরহাটের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একাধিক আপত্তিকর ছবি পোস্ট করায় বিজেপির আইটি সেলের আহ্বায়ক সৌমেন্দু চক্রবর্তীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাদুড়িয়া থেকে তাকে গ্রেফতার করা হয়। একই অভি যোগে গাইঘাটা থেকে আরও এক যুবককে গ্রেফতার করা হয়েছে। দু’‌জনের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করেছে বসিরহাট থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে, বিজেপির আইটি সেলের আহ্বায়ক সৌমেন্দু চক্রবর্তীর মোবাইলও বাজেয়াপ্ত করা হয়েছে। তাতে অনেক গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে বলে জানিয়েছে পুলিশ। স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ, ষড়যন্ত্র করে তাদের দলের নেতা সৌমেন্দু চক্রবর্তীকে ফাঁসানো হয়েছে।

প্রার্থী তালিকা ঘোষণার পর থেকেই নুসরাত ও মিমি চক্রবর্তীকে অশ্লীল আক্রমণ করেছে অনেকেই। সোশ্যাল মিডিয়ায় একের পর এক মিম উঠে এসেছে। এ নিয়ে নুসরাত স্পষ্ট জবাব দিয়ে নুসরাত বলেছিলেন, ‘যারা এই ধরনের মিম বানাচ্ছে, তাদের জীবনে শিক্ষা ও সংস্কৃতির অভাব আছে।

নিজেদের বাড়ির মহিলাদের যখন এভাবে কুৎসিত আক্রমণ তারা করেন না, তখন এভাবে একজন মহিলা প্রার্থীকে আক্রমণের কী মানে?‌ আসলে, এরা ভদ্রতা, সভ্যতার সীমা অতিক্রম করে যাচ্ছেন।