অন্তর্বাস ছাড়া ফটোশুটে বাধ্য করা হয়েছিল- কঙ্গনা

0
151

ভারতীয় সেন্সর বোর্ডের সাবেক প্রধান পাহলাজ নিহালনির বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন কঙ্গনা রনৌত। এক যুগ আগে অভিনেত্রীকে অন্তর্বাস ছাড়াই ফটোশুটে বাধ্য করেছিলেন বলিউডের আলোচিত এ ব্যক্তিত্ব।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা জানান, ক্যারিয়ারের শুরুর দিকে পাহলাজ নাকি তাকে একটি ছবিতে অভিনয়ের প্রস্তাব নেন। তার জন্য কোনো অন্তর্বাস ছাড়া সিল্কের পোশাক পরে ফটোশুট করার জন্য জোর করেন। বাধ্য হয়েই ক্যামেরার সামনে নিজেকে মেলে ধরেন তিনবার জাতীয় পুরস্কার পেতে যাওয়া এ নায়িকা।

কঙ্গনা বলেন, ‘আই লাভ ইউ বস’ নামের একটা ছবি করার প্রস্তাব দিয়েছিলেন পাহলাজ। মধ্যবয়সী বসের সঙ্গে তরুণীর সম্পর্কের গল্প। ফটোশুটে একটা সিল্কের পোশাক দিয়েছিলেন। কোনো অন্তর্বাস ছাড়া সেটা পরে ফটো তুলতে হয়েছিল। কিন্তু গল্পটা সফট পর্নো মনে হয়েছিল। তাই সিনেমাটি করিনি।

অভিনেত্রী আরও জানান, ফটোশুট করতে তিনি বাধ্য হলেও ছবিটা করেননি। ফোন নম্বরও বদলে ফেলেছিলেন। নতুন ছবির জন্য অডিশন দিতে শুরু করেন। এভাবেই ‘গ্যাংস্টার’-এর অফার আসে। সিনেমাটি হিট হওয়ার পর তার ক্যারিয়ার ক্রমশ চাঙা হতে থাকে।

পরপর দুই ব্যর্থ সিনেমার পর জানুয়ারিতে মুক্তি পাওয়া ‘মণিকর্ণিকা’ নিয়ে ফর্মে আছেন কঙ্গনা। সামনে আসছে ‘মেন্টাল ক্যায়া হ্যায়’। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন প্রয়াত অভিনেত্রী-রাজনীতিবিদ জয়ললিতার বায়োপিকে। এ ছাড়া নিজের বায়োপিকে অভিনয় করবেন বলেও শোনা যাচ্ছে।