চাঁপাইনবাবগঞ্জে এ্যাড. শামসুল হকের ৩য় মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া

0
25

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের বিশিষ্ট সমাজ সেবক, প্রবীন আওয়ামী রাজনীতিবিদ ও আইনজীবী প্রয়াত এ্যাড. শামসুল হক এর ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে কোরআনখানী, ফাহেতা পাঠ, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠান হয়েছে।

শনিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ শহরের পৌর এলাকার ফুড অফিস মোড়স্থ মরহুমের নিজ বাসভবনে মিলাদ ও দোয়া মাহফিল হয়।

মাহফিলে প্রয়াত এ্যাড. শামসুল হক এর জীবনের বিভিন্ন দিক এবং ইসলামের জন্য মরহুমের জীবদ্দশায় করা অনেক কাজের বিবরণ তুলে ধরে স্মৃতিচারণ করেন মাওলানা মো. আব্দুল মতিন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুস সামাদ, পিপি এ্যাড. জবদুল হক, এ্যাড. আব্দুল ওয়াদুদ, এ্যাড. গোলাম মোস্তফা, এ্যাড. মকবুল হোসেন, এ্যাড. নুরুল ইসলাম সেন্টু, এ্যাড. মিজানুর রহমান, এ্যাড. আবু নজর হোসেন খান ব্রিটিশ, মরহুমের সহধর্মীনি আলহাজ্ব মোয়াজ্জেমা বেগম, মরহুমের মেয়ে আলহাজ্ব এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমা, মরহুমের ছেলে প্রকৌশলী সামিউল হক শাওন, এ্যাড. আবু হাসিব, এ্যাড. মাহিদুল মুলুক ভয়েলসহ অন্যান্য আইনজীবীগণ, অব. অধ্যক্ষ মো. সাইদুর রহমান, মিজানুর রহমান মিজু, এনামুল হক তুফান, অধ্যক্ষ আব্দুল জলিল, আশরাফুল ইসলাম রঞ্জু, ডা. গোলাম রাব্বানী, মো. শাহজালাল শাহীন, ফাইজার রহমান কনক, মো. আনিসুর রহমানসহ মরহুমের পরিবারের সদস্যরা, আত্মীয়-স্বজন ও শুভানুধ্যায়ী এবং প্রতিবেশীরা।

শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা মো. আব্দুল মতিন।

এছাড়াও দোয়া মাহফিলে অনেক মেয়েরাও অংশ নেয়। মরহুমের রুহের মাগফেরাত কামনায় শুক্রবার সকাল থেকে কোরআনখানী, ফাতেহা পাঠ, কবর জিয়ারত, বাদ জুম্মা মসজিদে মসজিদে দোয়া করা হয়।

উল্লেখ্য, ২০১৭ সালের ৫ এপ্রিল চাঁপাইনবাবগঞ্জের এই বিশিষ্ট আইনজীবী, রাজনীতিবিদ ও সমাজ সেবক পরোলোক গমন করেন।