চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযান, ইয়াবা ও গাঁজাসহ আটক- ২ !

0
22


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যদের পৃথক অভিযানে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজা উদ্ধার হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের দিয়াড় ধাইনগর গ্রামস্থ ধাইনগর হতে নাককাঠিতলা ঘাট এলাকায় অভিযান চালিয়ে সোয়া ৬ কেজি গাঁজা ও ও বুধবার সকালে জেলার সদর থানাধীন ঢাকা বাসষ্ট্যান্ড এলাকায় “চাঁপাইনবাবগঞ্জ জেলা ঢাকা কোচ শ্রমিক কল্যাণ সমিতি” অফিস ভবনের সামনে অভিযান চালিয়ে ১ হাজার ৯’শ ৭৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী শিবগঞ্জ উপ জেলার ছোট মহিষপুর গ্রামের মো. নওশাদের ছেলে মোঃ জুয়েল রানা (৩০) ও সদর উপজেলার সুন্দরপুর কাশিয়াডাঙ্গা গ্রামের মোঃ আরসাদ আলী মোঃ ছবির আলী (২৮)।

র‌্যাব ৫ এর পৃথক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ১১টার দিকে জেলার সদর থানাধীন গোবরাতলা ইউনিয়নের দিয়াড় ধাইনগর গ্রামস্থ ধাইনগর হতে নাককাঠিতলা ঘাটগামী কাঁচা রাস্তার পশ্চিম পার্শ্বে জনৈক মেহের আলীর আম বাগানের মধ্যে অভিযান পরি চালনা করে গাঁজা-০৬ কেজি ২৫০ গ্রাম যার মূল্য (১,৫৭,৫০০/-) টাকাসহ মাদক ব্যবসায়ী শিবগঞ্জ উপজেলার ছোট মহিষপুর গ্রামের মো. নওশাদের ছেলে মোঃ জুয়েল রানা (৩০), কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

অপরদিকে, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল বুধবার সকাল সোয়া ৮ টার দিকে সদর থানাধীন ঢাকা বাসষ্ট্যান্ড এলাকায় “চাঁপাইনবাবগঞ্জ জেলা ঢাকা কোচ শ্রমিক কল্যাণ সমিতি” অফিস ভবনের সামনে অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেট-১৯৭৪ পিসসহ যার আনুমানিক মূল্য ৫ লক্ষ ৯২ হাজার ২০০ টাকা, মাদক ব্যবসায়ী সদর উপজেলার সুন্দরপুর কাশিয়াডাঙ্গা গ্রামের মোঃ আরসাদ আলী মোঃ ছবির আলী (২৮)কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা তারা স্বীকার করে। এঘটনায় পৃথকভাবে মামলা দায়ের পূর্বক চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় সোপর্দ করা হয়েছে।