প্রেম করে পালিয়ে গিয়ে বিয়ে, ৩ ঘন্টার ব্যবধানে শ্রীঘরে প্রেমিক নূর উদ্দিন !

0
57


নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: প্রেম করে পালিয়ে গিয়ে বিয়ে করার ৩ ঘন্টার ব্রবধানে প্রেমিক নূর উদ্দিন (২৮)কে আটক করে শ্রিঘরে পাঠিয়েছে বন্দর থানা পুলিশ।

ইসমাইল মিয়ার দায়েরকৃত অপহরনের মামলায় গত ২৪ এপ্রিল বুধবার রাতে বন্দর থানার আদমপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। সে সাথে পুলিশ বন্দর রুপালী এলাকা থেকে প্রেমিকা নিপা আক্তার (১৮)কে উদ্ধার করা হয়। জানা গেছে, আদমপুর এলাকার মৃত হাফিজ আহাম্মদ মিয়ার ছেলে নূর উদ্দিন পূর্বে একটি বিয়ে করে।

বিয়ের পর তার স্ত্রী তাকে ছেড়ে বিদেশ চলে যায়। পরে তাদের ২ জনের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। অপরদিকে গত ১ বছর পূর্বে আদমপুর এলাকার ইসমাইল মিয়ার মেয়ে নিপা আক্তারের সাথে বন্দর খালপাড় কাজীবাড়ী এলাকার মৃত আলী আহাম্মদ মিয়ার ছেলে মুছা মিয়ার সাথে বিবাহ হয়।

বিয়ের পর মুছা জীবিকার তাগিদে বিদেশ পাড়ি জমালে ওই সুযোগে গৃহবধূ নিপা ও নূর উদ্দিনের সাথে পরকিয়া প্রেমের সম্পর্ক সৃষ্টি হয়। প্রেমের টানে গত বুধবার রাত ৯টায় শহরের খানপুর কাজী অফিসে পালিয়ে গিয়ে তারা বিবাহ করে।

এ ঘটনায় নিপার পিতা বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করলে পুলিশ ৩ ঘন্টার ব্যবধানে প্রেমিক নূরউদ্দিনকে তার বাড়ী থেকে আটক করে সে সাথে সকালে রুপালী আবাসিক এলাকা থেকে উদ্ধার করে।

এ রির্পোট লেখা পর্যন্ত আটককৃত প্রেমিক নূর উদ্দিনকে বৃহস্পতিবার দুপুরে অপহরন মামলায় আদালতে প্রেরণ করে। সে সাথে প্রেমিকা নিপাকে একই সাথে ডাক্তারী পরিক্ষা নিরিক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।