চাঁপাইনবাবগঞ্জের নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ

0
24


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ তৃতীয় ধাপে অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জের ৪ উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউস সম্মেলন কক্ষে।

মঙ্গলবার সকাল ১১টায় শিবগঞ্জ, গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট উপ জেলার ৪ জন চেয়ারম্যান, ৪ জন ভাইস ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করান, রাজশাহী বিভাগীয় কমিশনার ও অতিরিক্ত সচিব মো. নূর-উর-রহমান।

জেলা প্রশাসক এ জেড এম নূরুল হকের সভাপতিত্বে এসময় অতিথি ছিলেন, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম পিপিএম, ৫৩ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক সাজ্জাদ সারোয়ার।

উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তাজকির-উজ-জামান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্র নাথ উঁরাও, নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ, উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, জেলা প্রশাসনের কর্মকর্তা, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার ও অতিরিক্ত সচিব মো. নূর-উর-রহমান এ সময় নির্বাচিত জনপ্রতিনিধিদের মাদক, বাল্যবিয়ে ও সীমান্ত চোরাচালান রোধে আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান।