ফের জুটি বাঁধছেন শাহরুখ-ক্যাটরিনা !

0
23

বক্স অফিসে অসাধারণ কিছু সাফল্য পায়নি ‘জিরো’। কিন্তু শাহরুখ খান–ক্যাটরিনা কাইফ জুটি দর্শকের পছন্দ হয়েছিল। অবশ্য ‘যব তক হ্যায় জান’ ছবি থেকেই তাঁদের জুটি হিট।

আর সেই সাফল্যের কথা মাথায় রেখেই ফের প্রযোজকরা সলমন-ক্যাটরানি কে নিয়ে ছবি বানাতে চাইছেন। এবার শাহরুখ-ক্যাটকে যে ছবিতে দেখা যাবে সেটি হল ‘সত্তে পে সত্তা’-র রিমেক।

 

‘সত্তে পে সত্তা’ ছবিটিতে অমিতাভ বচ্চন আর হেমা মালিনী দর্শকদের মোহিত করেছিলেন। অমিতাভ ও হেমা ছাড়াও ছবিতে শক্তি কাপুর, কাদের খান, সারিকার মতো নামী অভিনেতা-অভিনেত্রীরাও ছিলেন। তাঁদের অভিনয়ও প্রশংসা কুড়িয়েছিল। ছবির রিমেকে শাহরুখ অমিতাভের চরিত্রে অভিনয় করতে চলেছেন।

এই নিয়ে দ্বিতীয়বার শাহরুখকে অমিতাভের জুতোয় পা গলাতে দেখা যাবে। এর আগে ‘ডন’ ছবির রিমেকে দেখা গিয়েছিল শাহরুখকে। ১৯৭৮ সালে ‘ডন’ ছবিতে অভিনয় করেছিলেন অমিতাভ।

২০০৬ সালে ছবির রিমেকে অভিনয় করেন শাহরুখ। ক্যাটরিনাকে দেখা যাবে হেমা মালিনীর চরিত্রে। কিন্তু শাহরুখ ও ক্যাটরিনা ছাড়া আর কারা অভিনয় করবেন, তা এখনও জানা যায়নি। ছবিটি পরিচালনা করছেন রোহিত শেট্টি ও ফারাহ খান কুন্দর।

‘জিরো’-র পর শাহরুখের হাতে আর কোনও ছবি নেই। রাকেশ শর্মার বায়োপিক থেকে নিজের নাম তুলে নিয়েছেন তিনি। শোনা গিয়েছিল, ‘ডন ৩’ ছবির জন্যই নাকি তিনি সরে গিয়েছিলেন। কিন্তু তারপর ছবিটি নিয়ে আর কোনও খবর প্রকাশ্যে আসেনি। তবে তামিল ছবিতে নাকি দেখা যাবে কিং খানকে। ছবির নাম ‘থালাপাথি ৬৩’।

এই তামিল ছবিতে মূল খলনায়কের চরিত্রে অভিনয় করতে পারেন শাহরুখ খান। অন্যদিকে ক্যাটরিনার হাতে এখন ‘ভারত’। ইদে মুক্তি পাবে ছবিটি। ছবিতে সলমনের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। তারপর আসবে ‘সূর্যবংশী’। এই ছবিতে তাঁকে দেখা যাবে অক্ষয় কুমারের বিপরীতে।