নৌশিন তাবাসসুম মায়িষা জিবিএস রোগে আক্রান্ত, প্রধান মন্ত্রী শেখ হাসিনার সহযোগীতা কামনা !

0
46

 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সরকারি উচ্চ বালিকা বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পরীক্ষায় গোল্ডেন প্লাস প্রাপ্ত মেধাবী শিক্ষার্থী নৌশিন তাবাসসুম মায়িষা জিবিএস রোগে আক্রান্ত হয়ে ন্যাশনাল ইনষ্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এছাড়াও ৮ম শ্রেণির জে এস সি পরীক্ষায় জি পি এ ৫ পেয়েছিল মায়িষা। তার চিকিৎসার জন্য পরিবারের পক্ষ থেকে প্রধান মন্ত্রী শেখ হাসিনার সহযোগীতা কামনা করেছেন।

নৌশিন তাবাসসুম মায়িষার পিতা জান্নাতুল ফেরদৌস জনি বলেন, আমি দীর্ঘ দিন থেকে আওয়ামী লীগের রাজনীতিতে পরীক্ষীত একজন কর্মী। দলের কাছে আমার নিজের জন্য কিছুই চাওয়ার নেই।

কিন্তু আমার প্রাণ প্রিয় সন্তানের চিকিৎসার জন্য আমি জননেত্রী শেখ হাসিনার কাছে আর্থিক সহযোগীতা কামনা করছি। আমি সন্তানের চিকিৎসার জন্য এ পর্যন্ত ১২ লাখ টাকারও বেশী খরচ করেছি। সহায় সম্বল বিক্রি করে সন্তানের চিকিৎসা করিয়ে যাচ্ছি। বর্তমানে আমার একার পক্ষে চিকিৎসা ব্যায়ভার বহন করা সম্বব হচ্ছে না।

চিকিৎসক বলেছেন একটানা প্রায় ৩ বছর যাবৎ তাকে চিকিৎসা দিতে হবে। এতে প্রচুর টাকা ব্যায় হবে। তাই আমার এই মেধাবী সন্তানকে বাচাতে প্রাধানমন্ত্রীসহ দেশের বিত্তবানদের আন্তরিক সহযোগীতা কামনা করছি।

এছাড়াও তিনি সন্তানের সুস্থতা কামনা করে দেশ বাসির কাছে দোয়া কামনা করেছেন।