কানে নজর কাড়লেন দীপিকা-প্রিয়াঙ্কা !

0
74

কান চলচিত্র উৎসবে দ্যুতি ছড়ালেন তিন ভারতীয় অভিনেত্রী। দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া এবং কঙ্গনা রানাউত। দীপিকা এর আগে কানের রেড কার্পেটে হাঁটলেও, প্রিয়াঙ্কার অভিষেক হল এবছরই।

বৃহস্পতিবার রাতে একে একে ফ্রেঞ্চ রিভেরায় রেড কার্পেটে তাঁদের আগমনে যেন আগুন ধরিয়ে দিয়েছিলেন এই তিন কন্যা। সাদা গাউনে স্টেটমেন্ট কালো বো, চোখে গাঢ় মোটা করে পরা কাজল মোহময়ী করে তুলেছিল দীপিকাকে। কঙ্গনা উপস্থিত হন এথনিক-ওয়েস্টার্ন ফিউশন পোশাকে। কঙ্গনার কাঞ্জি ভরমপ্রীতি অনেকেই জানেন। আর তাঁর সেই ভালবাসা কান মঞ্চেও জাহির করেছেন তিনি।

সোনালি কাঞ্জিভরম শাড়ির সঙ্গে স্ট্র্যাপলেস সোনালি ব্লাউজ। বেগুনি গ্লাভসে ঢাকা দুই হাত। ফিউশন এই লুককে দারুণভাবে ক্যারি করলেও বলিউড কুইনকে নিয়ে কিন্তু ট্রোল হয়েছে। কঙ্গনার পার্টি পরবর্তী লুক আরও বোল্ড। বেল বটম কালো প্যান্টের সঙ্গে টিম আর করেছেন সাদা-কালো ক্রপ জ্যাকেট।

এ তো গেল প্রথম মহড়া। দ্বিতীয় দিনে প্রিয়াঙ্কা-দীপিকার কান-লুক আরও নজরকাড়া। এক্ষেত্রে প্রথমেই উল্লেখ্য দীপিকার পোশাক। লাইম গ্রিন রঙের নেটের তৈরি সুপার ফ্যান্সি পোশাকে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন রণবীর-ঘরনি।
 
গিয়ামবাতিস্তা ভাল্লির ডিজাইন করা লাইম গ্রিন রঙা ফ্রিলড নেটের পোশাকে র সঙ্গে মাথায় গোলাপি হেডব্যান্ড… কানের দ্বিতীয় দিনে দীপিকা বোধহয় তাঁর এযাবৎকালের সবথেকে অপ্রত্যাশিত অবতারে অবতরণ করেছিলেন। কানের মঞ্চে অনেকের পোশাক নিয়েই সমালোচনার ঝড় ওঠে।
 
দীপিকার পোশাকের রংটাও যে বেশ সাহসী, তা বলাই বাহুল্য। তবে, কোনও কিছুর পরোয়া না করেই, তিনি যে বেশ সাহসিকতার সঙ্গে ক্যারি করেছেন এই পোশাক, তার প্রমাণ কান রেড কার্পেটের একাধিক ছবি এবং ভিডিও।