টয়লেটের ভেতর পুলিশ সদস্যের লাশ !

0
172

মানিকগঞ্জ শহরের জয়রা এলাকা থেকে শহিদুর রহমান (৪০) নামে এক পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে ভাড়া বাসা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় ভেতর থেকে দরজা বন্ধ ছিল।

পুলিশ সদস্য শহিদুর রহমান ঢাকার ধামরাই উপজেলার রাজাপুর কহেলা এলাকার মৃত ইব্রাহিম হোসেনের ছেলে। শহিদুর মানিকগঞ্জ কোর্টে পুলিশ সদস্য হিসেবে কর্মরত ছিলেন।

মানিকগঞ্জ সদর থানা পুলিশ সুত্র জানায়, পুলিশ সদস্য শহিদুর রহমান সকালে কর্মস্থলে যোগদান না করায় মোবাইল ফোনে একাধিকবার কল করা হয়। এতে তার কোনো সাড়া না পাওয়ায় জয়রা এলাকায় কবিরের ভাড়াটিয়া বাসায় খোঁজ নেয়া হয়। এ সময় ভেতর থেকে দরজা বন্ধ ছিল। পরে দরজা কেটে রুমের ভেতরে ঢুকে বাথরুমে উপুড় হওয়া অবস্থায় শহিদুরের মরদেহ দেখতে পাওয়া যায়।

মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে বাথরুমের ভেতরে শহিদুরের মৃত্যু হয়েছে।

শহিদুরের শ্যালক এনামুল হক বলেন, সংসার জীবনে এক কন্যা সন্তানের জনক ছিলেন তিনি। শহিদুরের স্ত্রী অন্তঃসত্ত্বা থাকায় ধামরাইয়ের পাঠানটোলা এলাকায় বাবার বাড়িতে ছিলেন।