মালাইকা-অর্জুনের বিয়েতে যেতে চাই- ক্যাটরিনা

0
117

মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেমকাহিনী সিনেপাড়ায় নতুন নয়। অনেক দিন ধরেই তাঁরা খবরের শিরোনাম হচ্ছেন। প্রায়ই তাঁরা বিভিন্ন পার্টিতে ক্যামেরাবন্দি হন। এপ্রিলেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন—এর আগে পত্রপত্রিকায় এমন প্রতিবেদনের পর আলোচনার কেন্দ্রে উঠে আসেন এ যুগল। তবে সেই গুঞ্জন সত্যি হয়নি।

দীর্ঘদিন লুকোছাপা করার পর দুদিন আগে মালাইকা অরোরার সঙ্গে সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা দেন অর্জুন কাপুর। ‘ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড’ সিনেমার বিশেষ প্রদর্শনীতে হাতে হাত ধরে গিয়েছিলেন অর্জুন-মালাইকা। সেখানে আলোকচিত্রীদের সামনে সহাস্যে পোজ দিয়ে অর্জুন বলেন, ‘আমরা খারাপ কিছু করছি না। লুকাচ্ছিও না।’ শোনা যাচ্ছে, বোনের বিয়ের পর নিজে গাঁটছড়া বাঁধবেন অর্জুন।

এবার বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বললেন, মালাইকা-অর্জুনের বিয়েতে হাজির হতে চান। ক্যাটরিনা বলেন, অর্জুন কাপুর তাঁর ‘রাখি’ ভাই।

সম্প্রতি চ্যাট শো ‘বিএফএফস উইথ ভোগ’-এর তৃতীয় মৌসুমে অতিথি হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। সেখানেই ওই কথা বলেন ক্যাটরিনা। শিগগিরই ভারতের টিভি চ্যানেল কালারস ইনফিনিটিতে ওই পর্ব সম্প্রচারিত হবে।

ওই শোর জনপ্রিয় পর্ব ‘সে ইট অর স্ট্রিপ ইট’-এ ক্যাটরিনাকে সঞ্চালক নেহা ধুপিয়া প্রশ্ন করেন, ‘যদি রণবীর-আলিয়া ও অর্জুন-মালাইকা একই দিনে একই সময়ে বিয়ে করেন, তবে কার বিয়েতে হাজির হবেন?’

ক্যাটরিনা বলেন, “যদি একটা বেছে নিতে হয়, তবে অর্জুনের বিয়েতে যাব। কারণ অর্জুন আমার রাখি ভাই। ‘শিলা কি জওয়ানি’ মুক্তির দিন আমি ওর হাতে রাখি বেঁধে দিয়েছিলাম। সে অবশ্য আমাকে পছন্দ করে না। আমি ওকে বললাম, ‘অর্জুন, তুমি কি আমার রাখি ভাই হতে চাও?’ ও বলল, ‘না!’ আমি বললাম, ‘তুমি আমার রাখি ভাই হতে চলেছ।’”

২০১৭ সালে মালাইকা অরোরা ও সালমান খানের ভাই আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। এরই মধ্যে সাবেক এ যুগল নতুন জীবন শুরু করেছেন। আরবাজ খান খুঁজে পেয়েছেন ভালোবাসার মানুষ জর্জিয়া আন্দ্রিয়ানিকে আর মালাইকাও অর্জুন কাপুরের সঙ্গে বি-টাউনে এঁকেছেন লালগালিচা। ১৯৯৮ সালে বিয়ের পিঁড়িতে বসেন মালাইকা ও আরবাজ। তাঁদের সংসারে রয়েছে ১৬ বছরের ছেলে আরহান।

আরবাজের সঙ্গে বিচ্ছেদের পরই ৩৩ বছরের অর্জুনকে প্রকাশ্যে আনেন ৪৫ বছরের মালাইকা। প্রায়ই তাঁদের লাঞ্চ ও ডিনার ডেটে দেখা যায়। এরপরই তাঁদের বিয়ের গুঞ্জন শুরু হয়।

ক্যাটরিনা কাইফকে আগামীতে সালমান খানের বিপরীতে ‘ভারত’ সিনেমায় জুটি বাঁধতে দেখা যাবে। এবারের ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে আলি আব্বাস জাফর পরিচালিত এ ছবি। ৫ জুন পর্দায় উঠবে। সূত্র : ইন্ডিয়া টিভি