শিবগঞ্জবাসীদের পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন -জ্যোতি’

0
102

স্টাফ রিপোর্টার :  পবিত্র ঈদ-উল-ফিতরের উপলক্ষে বগুড়া-২ (শিবগঞ্জ) আসন বাসী সহ দেশ-বিদেশের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় সভাপতি, জাতীয়তাবাদী কৃষক দলের রাজশাহী বিভাগীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক, বগুড়া জেলা বিএনপি’র সাবেক উপদেষ্টা, জনতার নয়নের মনি, বিশিষ্ট সমাজ সেবিকা, শিক্ষানুরাগী, নারীনেত্রী, কর্মী বান্ধব, দুঃখি মানুষের আশ্রয় স্থল, জনপ্রিয়, পরিচ্ছন্ন, পরিশ্রমী, মেধাবী ও জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব এবং সাবেক এমপি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি।

এসময় তিনি বলেন, আমি সকলকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।

ঈদকে দ্বারাই মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামাত কিংবা অনুগ্রহে ধন্য করে থাকে। মহান আল্লাহ পাক মুসলিম উম্মাদের প্রতি নিয়ামাত হিসেবেই ঈদ দান করেছে। তাই এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি।

তিনি আরও বলেন, আমাদের ঈদের আনন্দের সাথে সাথে দেশমাতা বেগম খালেদা জিয়া’র জন্য দোয়া করতে হবে। কারণ গণতন্ত্র পূনরুদ্ধার করে জিয়া পরিবার আবারও দেশ পরিচালনা করবে।

দেশের উন্নয়ন ও মানব সেবায় জিয়া পরিবারের বিকল্প নাই। তাই সকলকে জিয়া পরিবারের সাথে সুখে-দুঃখে থাকতে হবে। আর বিএনপি তথা জিয়া পরিবারকে আবারও ক্ষমতায় আনতে দলের প্রতিটি নেতা-কর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এছাড়াও তিনি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল মামলা প্রত্যাহার দাবি করেন। আর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থ্যতা সহ দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করেন।