টিম ইন্ডিয়ার জন্য উপহার-পুনম পাণ্ডে

0
77

 পুনম পাণ্ডে ফুটবল বিশ্বকাপ হোক কিংবা বড়দিনের উৎসব, যেকোনও ছুতোতেই সোশ্যাল মিডিয়ায় শরীরী খেলা দেখাতে ভালবাসেন। এবার নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াতে তিনি বেছে নিয়েছেন ক্রিকেট বিশ্বকাপকে। এক-একটা জয়ের জন্য টিম ইন্ডিয়াকে নতুন নতুন উপহার পুনমের।

 
দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়াকে হারানোর পর দুদিন দুটি ছবি পোস্ট করেন পুনম। সঙ্গে লেখেন, টিম ইন্ডিয়ার জন্য উপহার। আর সে ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় চর্চায়। স্বভাবসিদ্ধভাবেই খোলামেলা পোশাকে ধরা দিয়েছেন তিনি। একটি ছবিতে স্তনের অর্ধেক অংশ উন্মুক্ত। অন্যটিতে, কালো ট্রান্সপারেন্ট পোশাকে পুরুষদের মনে ঝড় তুলেছেন পুনম।

তবে এই প্রথমবার নয়, এর আগেও ভারতীয় দলকে সেনসেশন উপহার দিয়েছেন ‘নাশা’ খ্যাত অভিনেত্রী। এমনকী বছর দুয়েক আগে পুনম কথা দিয়েছিলেন, পাকিস্তানকে হারিয়ে ভারত চ্যাম্পিয়ন্স ট্রফি জিতলে সম্পূর্ণ নগ্ন হবেন।

কিন্তু সেবার টিম ইন্ডিয়া পরাস্ত হওয়ায় পুনমকে সে রূপে দেখা হয়নি ভক্ত দের। তবে এবার বিশ্বকাপের শুরু থেকেই পুনম যেভাবে ব্যাটিং করছেন, তাতে যে তিনি লম্বা ইনিংস হাঁকাবেন, তা বলা যেতেই পারে।

যৌবনের জোয়ারে ভেসে নিজের জনপ্রিয়তা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন এই লাস্যময়ী মডেল। ভালই বুঝতে পারছেন, তাঁর শরীরই এখন সোশ্যাল মিডিয়ার হটকেক। তবে কোহলিরা এমন উপহার গ্রহণ করেছেন কিনা, তা অবশ্য জানা যায়নি।