বিশেষ অঙ্গ দান করছেন সানাই

0
44

আলোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা। নানা কারণে গত এক বছর ধরে তোপের মুখে পড়েছেন তিনি। ব্রেস্ট ইমপ্লান্টেশন থেকে শুরু করে ইউটিউবে অশ্লীলতা ছড়ানোসহ নানা অভিযোগে অভিযুক্ত এই অভিনেত্রী। তবে এবার মানবিক খবর নিয়ে নতুন করে আলোচনায় আসলেন তিনি। শরীরের গুরুত্বপূর্ণ বা বিশেষ অঙ্গ মৃত্যুর পরে দান করার ঘোষণা দিলেন তিনি।

রোববার মুঠোফোনে কথা হয় সানাই মাহবুব সুপ্রভার সঙ্গে। কথা প্রসঙ্গে জানান, মরণোত্তর চক্ষু দান করবেন তিনি।

সানাই জানান, চক্ষু দানের জন্য তিনি এরইমধ্যে সন্ধানীর (সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতি) ফর্ম পূরণ করেছেন। তবে তাদের কাছ থেকে কনফার্মেশন এসএমএস এখনো পাননি।

চক্ষুদানের কারণ বলতে গিয়ে সানাই বলেন, আমি অনেক দিন থেকেই চিন্তা করছিলাম, মানুষের জন্য কিছু করা দরকার। অনেক কাজই শুধু টাকা দিয়ে হয় না। আমি ভেবেছি এমন কিছু করবো যা দেখে আরো অনেকে উদ্বুদ্ধ হয়। অনেক সময় দেখা যায়, কারো চোখের দরকার হয় কিন্তু পায় না। আমি তো মরেই যাবো। আমার চোখ দুটো যদি কারো কাজে লাগে এটাই আমার বড় প্রাপ্তি।

সম্প্রতি ‘দিয়াশলাই’ নামে মিউজিক ভিডিওর মাধ্যমে নতুন করে আলোচনায় আসেন সানাই মাহবুব।

এই গানে অশ্লীলতা ছড়ানো হচ্ছে বলে অনেকেই অভিযোগ করেছেন। তবে এসব অভিযোগ উড়িয়ে দিয়ে সানাইয়ের দাবি, গানটিতে অশ্লীলতা নেই। এটি পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে বসে দেখা যাবে।

তিনি বলেন, এটি একটি মিউজিক ভিডিও। এখানে একজন ডিরেক্টর নির্দেশনা দিয়েছেন। তাই এখানে যদি কোনো অশ্লীলতা থাকে তাহলে সেটা ডিরেক্টরের ব্যাপার, আমার ব্যাপার না। গানে আমার কোনো বিষয় যদি তার কাছে মনে হতো যে তা ঠিক হচ্ছে না বা যাচ্ছে না তাহলে সেটা তিনি রাখতেন না। আর যদি আমার মতামত নিতে চান তাহলে বলবো, এই গানে তেমন কোনো অশ্লীলতা নেই। এর চেয়ে অনেক বোল্ড বাংলা আইটেম সং হয়েছে। কিন্তু সেগুলো নিয়ে কেউ ভাবে না। কারণ, তাদের সেভাবে চেনে না কেউ। আমি আসলে কিছু করলেও নিউজ হয়, না করলেও দোষ হয়।

সানাইয়ের দাবি, গানটি পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে বসে দেখা যাবে। কারণ, এটি একটি আইটেম সং।