লাইলী-মজনুর প্রেমের আদলে আসছে ‌‘অমর প্রেম’

0
130

প্রেম কাহিনীর কথা উঠলে সবার আগে যাদের নাম উচ্চারিত হয় তাদের মধ্যে অন্যতম লাইলী-মজনু। তাদের অমর প্রেম কাহিনী ইতিহাসে কালজয়ী হয়ে আছে। স্বর্গীয় প্রেমের প্রতীক মানা হয় এই জুটিকে। এবার তাদের প্রেমের গল্পের আদলে শ্রাবণী ফেরদৌস নির্মাণ করলেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‌‘অমর প্রেম’। এতে অভিনয় করেছে লরেন ও জাকির। 

এই দুজন নবাগত আগে বিজ্ঞাপনে কাজ করেছেন।  জাকিরকে এর আগে মুঠোফোন সেবাদান কোম্পানি বাংলালিংক ও রবির বিজ্ঞাপনেও দেখা গেছে। কাজটি শুরু করার আগে এর জন্য প্রস্তুতি স্বরূপ অনুশীলনও করেছেন তারা। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির দৈর্ঘ্য হবে ১৫ মিনিটের। এখানে একটি গানও থাকবে বলে জানা গেছে।

‘অমর প্রেম’ নিয়ে শ্রাবণী ফেরদৌস বলেন, গত সপ্তাহে পুরান ঢাকায় এর কাজ হয়েছে। শুটিংয়ের আগে শিল্পীদের নিয়ে অনুশীলনও করেছি। স্বল্পদৈর্ঘ্যটিতে প্রেম কাহিনি উঠে আসবে। লাইলী-মজনু বা শিরি-ফরহাদের মতোই তাদের পরিণতি। তবে একেবারে ভিন্ন মোড়কে।

পরিচালক গল্প প্রসঙ্গে বলেন, আমরা লাইলী-মজনু বা শিরি-ফরহাদের মতো গল্পগুলো জানি। জাকির-লরেনের গল্পও প্রেমের। মানুষের প্রেমের দৈর্ঘ্য হয়তো ৫ ঘণ্টা বা ৫০ বছর থাকতে পারে, কিন্তু একটি যুগল যখন সেই প্রেমটার জন্য কিছু ত্যাগ করে সেটি মহান হয়ে উঠে। এদের গল্পটিও এমন। তাই নামটা রাখা হয়েছে ‘অমর প্রেম’।

আসছে ঈদকে সামনে রেখেই নির্মিত হয়েছে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। ঈদের আগেই অনলাইন প্লাটফর্মে প্রকাশ করা হবে এটি।