শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের পরিচিতি সভা

0
65

 

খোরশেদ আলম বাবুল, শরীয়তপুর ॥ শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন ২০১৯-২০২১ মেয়াদে কার্যকরি পরিষদের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৯ জুলাই মঙ্গলবার বিকাল ৫টায় জেলা শহরের চিকন্দী ফুড পার্কে অনুষ্ঠিত পরিচিতি সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এডভোকেট মুরাদ হোসেন মুন্সী।

শরীয়তপুর প্রেস ক্লাবের সভাপতি ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নব গঠিত কমিটি ঘোষনা করেন।

এর পূর্বে গত ২৪ জুন শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন এর জেলা কার্যালয়ে বসে শরীয়তপুর জার্নাল এর সম্পাদক ও প্রকাশক এডভো-কেট মুরাদ হোসেন মুন্সী কে সভাপতি, বাংলাটপনিউজ ২৪ ডট কম এর বিশেষ প্রতিবেদক খোরশেদ আলম বাবুল কে সিনিয়র সহ-সভাপতি ও জাগো নিউজ ২৪ ডট কম এর শরীয়তপুর জেলা প্রতিনিধি ছগির হোসেনকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শরীয়তপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদার।

এসময় উপস্থিত ছিলেন প্রথম আলো প্রতিনিধি সত্যজিৎ ঘোষ, চ্যানেল আই প্রতিনিধি এসএম মজিবর রহমান, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন প্রতিনিধি নুরুল আমিন রবিন। সভা পরিচালনা করেনে ডিবিসি টেলিভিশন প্রতিনিধি বিএম ইশ্রাফিল।