ইবিতে তারুণ্য’র নেতৃত্বে রায়হান ও সাদিয়া

0
15

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন তারুণ্য’র নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী শেখ রায়হান উদ্দীনকে সভাপতি এবং আইন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী সাদিয়া আফরিন খানকে সাধারণ সম্পাদক হিসাবে  নির্বাচিত করা হয়েছে।

এছাড়া, তৃতীয় সর্বোচ্চ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ফোকলোর স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের ওয়াহেদ আলী।

 
গত, শনিবার (৩০ জুন) টিএসসিসি’র ১১৬ নং কক্ষে সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় সকল সদসে্যর প্রতক্ষ ভোটে তাদের নির্বাচন করা হয়। পরে মঙ্গলবার (৯ জুলাই) সংগঠনটির  অপর আরেক সাধারণ সভায় সভাপতি- সম্পাদকের আলোচনা সাপেক্ষে  পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
 
পূর্ণাঙ্গ কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোঃ ওয়াহেদ আলী, যুগ্ম- সাধারণ সম্পাদক  মোঃ আতিকুর রহমান,সাংগঠনিক সম্পাদক  মোঃ হাফিজুর রহমান,সদস্য সচিব তানিয়া আফরোজ তমা, কোষাধ্যক্ষ তোফাজ্জল হোসেন সুজন পাটোয়ারী, দপ্তর সম্পাদক আশিফা ইসরাত জুঁই, প্রচার সম্পাদক মোঃ আব্দুল করিম, রক্তদান কর্মসূচী সম্পাদক মোঃ সাকির হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আব্দুল্লাহ তাবরীজ খান, সমাজকল্যাণ সম্পাদক আবু জুবায়ের রূপক, শিশু শিক্ষা সম্পাদক  তামান্না সাদিয়া রিমি।
 
উল্লেখ্য, ‘অবারিত সম্ভাবনা নিয়ে জাগ্রত তারুণ্য’ স্লোগানকে সামনে রেখে বিশ্ববিদ্যালয়ের সর্ববৃহৎ এই স্বেচ্ছাসেবী সংগঠনটি ২০০৯ সাল থেকে কাজ করে আসছে। যারা ক্যাম্পাসে ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন সেমিনার, সিম্পোজিয়াম ও কর্মশালা আয়োজনের পাশাপাশি বিনামূল্যে রক্তদান, শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ, দরিদ্র্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, বন্যার্তদের ত্রাণ সহযোগিতা সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে।