ইবিতে আন্তঃবিভাগ বাস্কেটবলে চ্যাম্পিয়ন ফিন্যান্স বিভাগ

0
33
ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আন্তঃবিভাগ বাস্কেটবল প্রতি-যোগিতার ফাইনালে জয়ী হয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগ। মঙ্গলবার বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের জিমনিসিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগকে ৫৮-১৬ পয়েন্টের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় তারা। 
 
জানা যায়, এর আগে আন্তঃবিভাগ টেবিল টেনিস ও ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা হয়। খেলায় টেনিসে পুরুষ ক্যাটাগরিতে আইন বিভাগকে হারায় কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগ। মেয়ে ক্যাটাগরিতেও ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (আইসিই) বিভাগকে হারিয়ে চ্যাপিম্পয়ন হয় সিএসই বিভাগ।
 
এছাড়া ব্যাডমিন্টনে পুরুষ ক্যাটাগরিতে ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগ ও আইসিই বিভাগ সংযুক্তভাবে চ্যাম্পিয়ন হয় এবং মেয়ে ক্যাটাগরিতে মার্কেটিং বিভাগকে হারিয়ে ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগ চ্যাম্পিয়ন হয়। 
 
খেলা শেষে মঙ্গলবার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর- রশিদ আসকারী।  এ সময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা  উপস্থিত ছিলেন।
 
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. আনিছুর রহমান, সংশ্লিষ্ট বিভাগের সভাপতি ও শিক্ষক-শিক্ষার্থী, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ। অনুষ্ঠানে উপস্থাপনা করেন শারীরিক শিক্ষা বিভাগের কর্মকর্তা মাবিলা রহমান।