হরিণাকুন্ডু ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে নৌকা বিজয়ী

0
80

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ৫নং কাপাশহাটিয়া ইউনিয়ন পরিষদে তীব্র প্রতিদ্বন্দীতাপুর্ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শরাফত দ্দৌলা ঝন্টু জয়লাভ করেছেন।

তিনি তার প্রতিদ্বন্দী ঝিনাইদহ কেশবচন্দ্র মহাবিদ্যালয়ের সাবেক ভিপি চশমা প্রতীকের প্রার্থী মাহাবুব আলমকে ২৩৮ ভোটের ব্যবধানে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

.উল্লেখ্য, ঐ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মশিউর রহমান জোয়ার্দ্দার বিগত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দীতা করেন। ফলে ঐ ইউনিয়নটি শূন্য ঘোষিত হয়। পুলিশ, র‌্যাব, বিজিবি ও সাংবাদিকদের কঠোর অবস্থানের মধ্যে জনগনের স্বতস্ফুর্ত অংশগ্রহণ ও শান্তিপুর্ন পরিবেশে বৃহস্পতিবার উপ-নির্বাচনে ঐ ইউনিয়নের ১৮ হাজার ৫শত ৫৯ জন ভোটারের মধ্যে প্রায় ১৪ হাজার নারী পুরুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে ভোট পড়েছে ৭৭%।

তীব্র প্রতিদ্বন্দীপুর্ন নির্বাচনে নৌকা প্রতীকে প্রার্থী শরাফত দ্দৌলা ঝন্টু পেয়েছেন ৭,০৮৬ ভোট ও স্বতন্ত্র প্রার্থী মাহাবুব আলম চশমা প্রতীকে পেয়েছেন ৬,৮৪৮ ভোট। সন্ধ্যায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষ থেকে নির্বাচনের ফলাফল ঘোষনা করা হয়।