অন্তঃসত্ত্বা অনুষ্কা!

0
94

বিয়ের পর থেকেই বিরাট এবং অনুষ্কার সম্পর্কের রসায়ন বারবার এসেছে খবরের শিরোনামে। শুধু যে সেলেব দম্পতি বলে, তা নয়। নজর কেড়েছে তাঁদের একে অপরের প্রতি ভালবাসা, বিশ্বাস, সম্মান প্রদর্শনের একাধিক মুহূর্ত।

তবে এসবের সঙ্গে সঙ্গেই বারবার গুঞ্জন উঠেছে অনুষ্কার মা হওয়ার খবর নিয়ে। কখনও হেসে উড়িয়েছেন তো কখনও দৃঢ় কণ্ঠে প্রতিবাদ করেছেন অভিনেত্রী। এবার ফের সেই একই গুঞ্জন শোনা গেল। তবে ব্যাপারটা এবার একটু সিরিয়াস। সত্যিই কী ভারতীয় ক্রিকেট দুনিয়ার ফার্স্ট লেডি অন্তঃসত্ত্বা? মুখ খুললেন খোদ অনুষ্কা।

বিরাটপত্নীর মা হওয়ার খবরে নেটদুনিয়া যখন জেরবার, কী বললেন খোদ অনুষ্কা? অভিনেত্রীর সাফ কথা, “শুনুন, বিয়ের পর সবার মনেই মহিলাদের অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে নানা প্রশ্ন শুনতে হয়। আর এধরনের কিছু না থাকলেও লোকে এগুলো শুনতে ভালবাসে।” পাশাপাশি তিনি সেলেবদের নিয়ে অত্যুৎসাহী কৌতূহলী মনেও লাগাম টানার কথা বলে কটাক্ষ করেছেন। তাঁর মতে, “তারকাদের একটু তাঁদের নিজেদের মতো করে বাঁচতে দিন।

একজন অভিনেত্রী বিয়ে করলেই দিন কয়েক বাদে প্রশ্ন ওঠা শুরু করে, যে সে কি মা হতে চলেছে? আর প্রেম করলেই প্রশ্ন করে আরে বিয়েটা কবে সারছে ওঁরা! এগুলো বিশ্রী ব্যাপার। মোটেই বাঞ্ছনীয় নয়। আর পাঁচটা মানুষের মতো বাঁচতে দিন আমাদেরও।

কেউ অন্তঃসত্ত্বা কি না, হঠাৎ করে সিদ্ধান্তে পৌঁছনোর কী প্রয়োজন?” বিরক্তি প্রকাশ করে অনুষ্কা বলেন, “আমার সবথেকে বিরক্ত লাগে এই সমস্ত প্রশ্নগুলো যখন ভেঙে ভেঙে লোককে বোঝাতে হয়। ‘ক্ল্যারিফিকেশন’ ব্যাপারটা মোটেই পছন্দ নয় আমার। একটু অন্যধরণের পোশাক পরাও বিপদ! সবাই ভেবে বসে সেই অভিনেত্রী বোধহয় অন্তঃসত্ত্বা।” 

প্রসঙ্গত, ২০১৯-এর বিশ্বকাপের সময়ে ইংল্যান্ডে বিরাটের সফরসঙ্গী ছিলেন পত্নী অনুষ্কা শর্মা। খেলার মাঝে স্ত্রীর সঙ্গে ‘কোয়ালিটি টাইম’ও কাটিয়েছেন ভারতের ক্রিকেট অধিনায়ক। আর বিশ্বকাপ সফর শেষে ফিরে আসার পর থেকেই অনুষ্কার প্রেগন্যান্ট হওয়ার খবর মাথা চাড়া দিয়ে ওঠে।