ড্যাফোডিল ইউনিভার্সিটির ইটিই-র অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি অনুমোদন

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইটিই অ্যালামনাই অ্যাসোসিয়েশ

0
309

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইটিই অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে ইঞ্জিনিয়ার শামিম আহমেদ ও সাধারণ সম্পাদক পদে ইঞ্জিনিয়ার মোঃ আবু সালেহ নির্বাচিত হয়েছেন।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইটিই বিভাগের সহকারী অধ্যাপক ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ জাহিরুল ইসলাম ও এডিএন টেলিকম লিমিটেডের ডেপুটি ম্যানেজার ও অ্যালামনাই অ্যাসোসিয়েশ নের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার নাফিউর রহমানের সঞ্চালনায় অন্যান্যের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রোক্টর ও ইটিই বিভাগের অধ্যাপক জনাব ডঃ গোলাম মোওলা চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের সাবেক পরিচালক ও ইটিই বিভাগের অধ্যাপক জনাব ইঞ্জিনিয়ার ডঃ মোহাম্মদ কামরুজ্জামান।

শনিবার বিশ্ববিদ্যালয়ের ব্যাঙ্কোয়েট হলে অনুষ্ঠিত অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভায় ৩৭ সদস্যের এই কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রোক্টর অধ্যাপক ডঃ গোলাম মোওলা চৌধুরী আশাবাদ ব্যক্ত করে বলেন, “নতুন কার্যনির্বাহী কমিটি তাদের কর্মকাণ্ডের মাধ্যমে নিজের উন্নয়ন তথা ইটিই বিভাগের সুনাম ও গৌরবের ধারাবাহিকতা বজায় রাখবেন”।

তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় নব নির্বাচিত সহকারী জনসংযোগ সম্পাদক ইঞ্জিনিয়ার হাবিবুল্লাহ পাপ্পু বলেন “ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইটিই অ্যালামনাই অ্যাসোসিয়েশন”’ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইটিই বিভাগ এবং এর শিক্ষার্থীদের সার্বিক উন্নয়নে কাজ করে যাবে, কেননা এই পেশায় শিক্ষার্থীদের প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি অনেক বাস্তবিক জ্ঞান প্রয়োজন এবং একটি দক্ষ ও সংঘবদ্ধ অ্যালামনাই অ্যাসোসিয়েশানই হতে পারে সেই বাস্তবিক জ্ঞানের অগ্রদূত।

-মোহাম্মদ নজরুল ইসলাম, সম্পাদক বাংলাটপনিউজ২৪.কম