তৃণমূল নেতাকর্মীরা আওয়ামীলীগের প্রাণ: আলহাজ্ব আনোয়ার হোসাইন খান

0
24

শরীয়তপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সংসদের প্রচার সম্পাদক, ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের বারবারের নির্বাচিত পদকপ্রাপ্ত সফল চেয়ারম্যান, বিশিষ্ট সমাজ সেবক, ব্যবসায়ী, শিক্ষানুরাগী, দানবীর, লক্ষ জনতার নয়নের মনি, কর্মী বান্ধব, দুঃখি মানুষের আশ্রয় স্থল ও জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব আলহাজ্ব আনোয়ার হোসাইন খান বলেছেন, দেশের বৃহৎ ও ঐহিত্যবাহী রাজনৈতিক দল হচ্ছে বাংলাদেশ আওয়ামীলীগ। দলটিকে ধরে রেখেছেন এর তৃণমূল নেতাকর্মীরা।

তাই তৃণমূল নেতাকর্মীরা আওয়ামীলীগের প্রাণ। আর আওয়ামীলীগ তথা বঙ্গবন্ধু কন্যা, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশে ব্যাপক উন্নয়ন  হচ্ছে ও দেশের মানুষ ভালো আছে।

এছাড়া আমাদের প্রিয়নেতা একেএম এনামুল হক শামীম শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের এমপি ও পানি সম্পদ উপমন্ত্রী হয়েছেন বলেই এই এলাকার ব্যাপক উন্নয়ন হচ্ছে ও মানুষ সুখে-শান্তিতে আছে। তার নেতৃত্বে এসব এলাকার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছে।    

তিনি আরও বলেন, শত প্রতিকুলতা উপেক্ষা করে আমরা সাধারণ মানুষের মুখে হাসি ফুটিয়েছি। বিদ্যুৎ, কৃষি, শিল্প, স্বাস্থ্য, প্রযুক্তিসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে আওয়ামীলীগকেই। তাই প্রতিটি ওয়ার্ড এবং ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর ২০১৯ ইং) সকালে ডিঙ্গামানিক পরিষদের হলরুমে ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শান্তু চৌধুরী’র পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজিবুর রহমান বাবুল, ঘড়িষার ইউপি’র চেয়ারম্যান আঃ রব খান, নড়িয়া থানা শ্রমিক লীগের সভাপতি মালেক বেপারী।    

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী ও ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ।