ভালোই যাচ্ছে তামিম হাসান ও পরীমনির রসায়ন!

0
48

ঢালিউডে তিনি ডানা কাটা পরী। সত্যিই তাই। তিনি দেখতে পরীর মতই। তাঁর মিষ্টি চেহারা ও হাসির প্রেমে অনেক ভক্তই হাবুডুবু খায়। নিজেকেও পরীর মত ভাবতে ভালোবাসেন এই নায়িকা।

এদিকে তার হাতে চলতি বছরে খুব একটা কাজ নেই। ‘স্বপ্নজাল’ ছবির পর থেকে ঘুরে দাঁড়িয়েছেন তিনি। এখন গতানুগতিক ছবিতে আর অভিনয় করছেন না তিনি। মানসম্মত ছবি বেছে বেছে কাজ করছেন এই নায়িকা। এদিকে হাতে কাজ কম থাকলেও ব্যস্ত তিনি।

এদিকে সাম্প্রতিক নিজের অবস্থা নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন পরী মনি। এ সময় বিয়ে নিয়ে আলোচনায় হয়। এ সময় পরীমনি বলেন, ‘আমি চাইলে সারা বছরই বাণিজ্যিক ছবিতে কাজ করতে পারতাম।

কিন্তু স্বপ্নজাল করার পর ফেসবুক, এসএমএস, মেইলে আমার দর্শক, শুভা কাঙ্ক্ষীরা মতামত দিয়েছেন, আমি যেন তথাকথিত বাণিজ্যিক ছবিতে আর কাজ না করি। বছরে যদি একটা ছবিও করি, সেটা যেন আমাকে সারা বছর দর্শকের মনে বাঁচিয়ে রাখে। আমি সেভাবেই এগোচ্ছি।’

এদিকে শোনা গিয়েছিল বিনোদন সাংবাদিক তামিম হাসানকে বিয়ে করেছেন পরীমনি। কিন্তু তা উড়িয়ে দিয়েছেন পরিমনি। তবে তাদের রসায়ন ভালোই যাচ্ছে তা বোঝা গেল পরিমনির কথায়। দুই পরিবারের পক্ষ থেকে ভালো সময় দেখে বিয়ের আলোচনা হচ্ছে।

পরীমনি বলেন, ‘ইদানীং আমাদের দুই পরিবার বিয়ের বিষয়টি নিয়ে আলোচনা করছেন। একটা সুন্দর সময় ঠিক করে, আয়োজন করে পারিবারিকভাবেই বিয়ে হবে। আমি আমার বংশের বড় মেয়ে আর তামিম তাঁর পরিবারের বড় ছেলে। তবে তামিম আর আমি তো এখনই বিয়ে করতে চাই।’