শান্তি শৃঙ্খলা বিনষ্টকারীদের স্থান হবে জেলখানা-ঝিনাইদহ পুলিশ সুপার

0
54


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ‘শান্তি শৃঙ্খলা বিনষ্টকারীদের কোন প্রকার ছাড় দেওয়া হবে না, তাদের জায়গা হবে জেল হাজতে’। এ এলাকার শান্তি শৃঙ্খলা পরিবেশ ভালো রাখতে আমার যা করার দরকার তাই করবো বলে হুশিয়ারি দিয়েছেন ঝিনাইদহের পুলিশ সুপার মো: হাসানুজ্জামান (পিপিএম)। ঝিনাইদহ সদর উপজেলার ফুরসন্দি ইউনিয়নের টিকারি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সদর থানা পুলিশের আয়োজনে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আমি তো জানি রাজনীতি মানুষের ভালো থাকার জন্য, অধিকার আদায়ের জন্য। কিন্তু এখানে হয়েছে অপরাজনীতি। আপনারা সঠিক নেতৃত্ব না পেয়ে মামলা, হামলা করছেন। যার পরিনতি হত্যা পর্যন্ত হয়েছে। এতে আপনার সামাজিক ও আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছেন।

এ থেকে দুরে রাখার জন্যই আজকের এই আয়োজন। আপনাদের প্রতি আহ্বান ফুরসন্দি ইউনিয়নে যেন আর কোন মারামারি, হামলা, ভাংচুর না হয়। আপনার শান্তিতে থাকুন আমরা এটাই কামনা করি। সদর থানার ওসি মিজানুর রহমান খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো: হাসানুজ্জামান (পিপিএম)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুর রশিদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মকবুল হোসেন, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শহিদুল ইসলাম হিরণ।

সদর থানার ওসি (অপারেশন) মহসীন হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফুরসন্দি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এ্যাড. আব্দুল মালেক, সাবেক চেয়ারম্যান শিকদার শহিদুল ইসলাম, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সিদ্দিক আহম্মেদ, সিও সংস্থার নির্বাহী পরিচালক সামসুল আলমসহ অন্যান্যরা।

অনুষ্ঠানের শুরুতে এলাকার শান্তি বজায় রাখতে ঢাল, সড়কিসহ দেশীয় অস্ত্র পুলিশের কাছে জমা দেয় এলাকাবাসী। এছাড়াও এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ভবিষ্যতে কোন প্রকার মারামারি বা সংঘর্ষে লিপ্ত হবে না বলে আশ^াস প্রদাণ করেন এলাকার মানুষ।