চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৩ হাজার ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক ২

0
66


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ ৫৩ বিজিবি’র পৃথক অভিযানে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দশরশিয়া ঘাট ও একই উপজেলার চরহাসানপুর ইউনিয়নের হলুদিয়া ঘাট এলাকা থেকে ৩ হাজার পিস ইয়াবা ও বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় ও সোমবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে চলা অভিযানে আটক মাদক ব্যবসায়ীরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বাবুপুর তেররশিয়া গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে মোঃ জিয়ারুল ইসলাম (৪০) ও একই উপজেলার বাউপুর হলুদিপাড়ার মৃত আবু বক্করের ছেলে মোঃ বাজিরুল (৩৩)।

চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি’র অধিনায়ক মোঃ মাহবুবুর রহমান খান, পিএস সি মঙ্গলবার এক প্রেসনোটে নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ ওয়াহেদপুর বিওপির একটি টহলদল হাবিলদার মোঃ তরিকুল ইসলাম এর নেতৃত্বে সীমান্ত পিলার ১৩/৩-এস হতে আনুমানিক ২.৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে জেলার শিবগঞ্জ থানার পাকা ইউনিয়নের দশ রশিয়া ঘাট নামক এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচা-লনা করে মোঃ জিয়ারুল ইসলামকে ৩ হাজার পিস নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেটসহ হাতে-নাতে আটক করে। যার আনুমানিক মূল্য ৯ লক্ষ টাকা।

আটককৃত আসামীকে উদ্ধারকৃত ইয়াবাসহ শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়া পৃথক অভিযানে সোমবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে অত্র ব্যাটা-লিয়নের অধীনস্থ ফতেপুর বিওপির একটি টহলদল হাবিলদার মোঃ মোশারফ হোসেন এর নেতৃত্বে সীমান্ত পিলার ১৩/৫-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শিবগঞ্জ থানার চরহাসানপুর ইউনিয়নের হলুদিয়া ঘাট আম বাগানের মধ্যে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মোঃ বাজিরুলকে ৫ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ হাতে-নাতে আটক করে। আসামীকে উদ্ধারকৃত ফেন্সিডিলসহ শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।