চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

0
45


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জে জেলা পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) এর টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। জেলা শহরের ডা. আ.আ.ম. মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম-পিপিএম।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাশরুবা ফেরদৌসের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেন, গোমস্তাপুর ইউএনও সিহাব রাইহান, নাচোল ইউএনও সাবিহা সুলতানা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোখলেশুর রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া অফিসার ও টুর্নামেন্টের জেলা কমিটির সদস্য সচিব আলহাজ্ব মো. আখতারুজ্জামান রেজা তালুকদার। এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল হান্নান মাস্টার, সাধারণ সম্পাদক তোফিকুল ইসলাম তোফাসহ অন্যান্যরা।

জেলা পর্যায়ে টুর্নামেন্টের উদ্বোধনী দিনে বালক ও বালিকা বিভাগে মোকাবেলা করে গোমস্তাপুর ও নাচোল উপজেলা ফুটবল দল। বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (বালক) গোমস্তাপুর উপজেলা ফুটবল দল ৪-০ গোলে পরাজিত করে নাচোল উপজেলা ফুটবল দলকে।

খেলায় গোমস্তাপুরের পক্ষে জোড়া গোল করে বাদশা ও স¤্রাট। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (বালিকা) গোমস্তাপুর উপজেলা ফুটবল দলকে ২-১ গোলে পরাজিত করে বিজয়ী হয় নাচোল উপজেলা ফুটবল দল।

উল্লেখ্য, আগামী ২৩ সেপ্টেম্বর সোমবার একই স্থানে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।