তৃণমূল নেতাকর্মীরা আওয়ামীলীগের প্রাণ: ফাতেমা ইসলাম (রাহা কাজী)

0
19

স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ ঢাকা মহানগর তেজগাঁও থানা শাখার সভাপতি, সমাজ সেবিকা, মানবাধিকার কর্মী ও নারীনেত্রী ফাতেমা ইসলাম (রাহা কাজী) বলেছেন, দেশের বৃহৎ ও ঐহিত্যবাহী রাজনৈতিক দল হচ্ছে বাংলাদেশ আওয়ামীলীগ।

আওয়ামীলীগকে ধরে রেখেছেন এর তৃণমূল নেতা-কর্মীরা। তাই তৃণমূল নেতাকর্মীরা আওয়ামীলীগের প্রাণ। আর আওয়ামীলীগ তথা বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে ও দেশের মানুষ ভালো আছে এবং সুখে-শান্তিতে আছে।

তার নেতৃত্বে দেশের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছে। সম্প্রতি দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিকুলতা উপেক্ষা করে সাধারণ মানুষের মুখে হাসি ফুটিয়েছেন। তার সময়ে বিদ্যুৎ, কৃষি, শিল্প, স্বাস্থ্য, প্রযুক্তিসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে।

তাই স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে আওয়ামীলীগকেই। তাই আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

এছাড়াও তিনি বলেন, আমি (ফাতেমা ইসলাম) সারা জীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য দলের বিভিন্ন স্তরের নেতা-কর্মীদের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করছি।