এম এ রশীদের স্ত্রী  নারায়ণগঞ্জ বন্দর বাসীর কাছে কৃতঞ্জতা প্রকাশ !

0
235


নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: সিঙ্গাপুরে মাউন্ড এলিজাবেদ হাসপাতালে চিকিৎসা গ্রহণ শেষে বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশীদ দেশে ফিরতে পাড়ায় তার স্ত্রী রোকেয়া সুলতানা বন্দর বাসীর কাছে কৃতঞ্জতা প্রকাশ করেছেন।

রোকেয়া সুলতানা সাংবাদিকদের বলেন, হঠাৎ আমার স্বামী রশীদ সাহেবের গত ৪য়ে সেপ্টেম্বর জর এবং কানে ব্যাথা শুরু হয়। যার ফলে ঢাকার একটি ক্লিনিকে ভর্তি করি এবং আমার তাগিদে ৬ জন প্রভেসার ছয় দিন চিকিৎসা করার পরেও কোন উন্নতী দেখা যায়নি যার কারনে তার উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে মাউন্ড এলিজাবেদ হাসপাতালে নিয়ে যাই।

সিঙ্গাপুরে থাকা অবস্থায় আমি নিউজের মাধ্যমে জানতে পারি বন্দরের প্রতিটি মসজিদে আমার স্বামীর জন্য দোয়া করা হয়েছে। নিউজের মধ্যে একটি বক্তব্য আমার হৃদয় কাপিয়ে তোলেছে সেখানে লেখা ছিলো আমাদের পরিবারের কেউ অসুস্থ্য হলে আমরা যে ভাবে দোয়া করি আমরা রশীদ ভাইয়ের জন্য ঠিক সেই ভাবে দোয়া করবো।

নিউজটা পড়ে চোখের পানি আন ধরে রাখতে পারিনি। আসলে ক্ষমতা আর জন প্রতিনিধিত্ত চাইলেই পাওয়া যায় না এটি আল্লাহর দান। আল্লাহর ইচ্ছায় আমার স¦ামী আজ আপনাদের চেয়ারম্যান হয়েছে। আপনাদের সকলের দোয়ায় আমার স্বামী সুস্থ্য হয়ে ফিরেছেন।

আমি মনে করি আমার স্বামী যেমন আমার অভিভাবক তেমনি আপনাদেরও অভিভাবক তিনি আমার পরিবারের খবর যে ভাবে রাখে তেমনি আপনাদের খবরও রাখবেন। আমরা সবাই ওনার জন্য দোয়া করি আল্লাহ যেনো ওনাকে সুস্থ্য এবং র্দীঘাযু দান করেন।