চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযান ॥ ২৪৫০ বোতল চোলাইমদসহ আটক ৩

0
34


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে সোমবার ভোরে চাঁপাইনবাবগঞ্জ শহরের উদয়ন মোড় ও সদর উপজেলার আতাহার বুলনপুর মালপুকুর এলাকায় অভিযান চালিয়ে ২ হাজারা ৪’শ ৫০ বোতল দেশীয় চোলাইমদসহ শীর্ষ মাদক ব্যবসায়ী মনতোষ চক্রবর্তী (মনা ঠাকুর)সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

আটককৃতরা হচ্ছে, গোমস্তাপুর উপজেলার রহনপুর পুরাতন বাজারের মৃত লরেন্দ্রনাথ চক্রবর্তীর ছেলে মনতোষ চক্রবর্তী (৪৮), চাঁপাইনবাবগঞ্জ শহরের প্রান্তিকপাড়ার বাবু মিয়ার ছেলে মোঃ মুল্লুক হোসেন (২০) ও মোঃ ওসমান গনির ছেলে মোঃ মনির হোসেন (১৯)।

র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন এর নেতৃত্বে সোমবার সকাল ৬টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের উদয়ন মোড় আলাউদ্দিন হোটেলের সামনে এবং চাঁপাইনবাবগঞ্জ সদর থানার মাল পুকুরস্থ সোহেল মিয়ার চা পানের দোকানের সামনে অভিযান পরিচালনা করে ২৪৫০ বোতল দেশীই তৈরি চোলাই মদ, মোটর সাইকেল-১টি, মোবাইল সেট- ৩টি, সীমকার্ড-৩টি ও ১টি মেমোরী কার্ডসহ চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ মাদক ব্যবসায়ী মনতোষ চক্রবর্তী, মোঃ মুল্লুক হোসেন ও মোঃ মনির হোসেনকে হাতেনাতে আটক করা হয়।

মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।