বঙ্গতনয়া মৌনী রায়ের প্রেমজীবন

0
49

বঙ্গতনয়া মৌনী রায়ের প্রেমজীবন বেশ চর্চিত। কেরিয়ারের গোড়ার দিকে গৌরব চোপড়া এবং তার পরে সহ-অভিনেতা মোহিত রায়নার সঙ্গে সম্পর্কে জড়ান মৌনী।

মোহিতের সঙ্গে গত বছরই ব্রেক-আপ হয় অভিনেত্রীর। এবার শোনা যাচ্ছে, অভিনেত্রী নাকি মন দিয়ে ফেলেছেন দুবাইয়ে প্রতিষ্ঠিত এক ব্যাংকারকে। সম্প্রতি সেই ব্যক্তি থাইল্যান্ডে পৌঁছেছিলেন মৌনীর সঙ্গে দেখা করতে।

সম্প্রতি নিজের জন্মদিন পালন করতে থাইল্যান্ড গিয়েছিলেন মৌনী। উপলক্ষ্য, দিন কয়েকের ব্যস্ততা থেকে বিরতি নিয়ে একাকী সফর করবেন। সেখানেই সূরজ নামে দুবাইয়ের সেই ব্যাংকারকে সময় কাটাতে দেখা যায় অভিনেত্রীর সঙ্গে।

আর জল্পনা শুরু হতেই বেজায় চটে গিয়ে বিষয়টি নিয়ে মুখ খুললেন ‘মেড ইন চায়না’ অভিনেত্রী। মৌনী বলেন, সূরজ নামবিয়ার শুধুমাত্র তাঁর বন্ধু। এ ছাড়া অন্য কোনও সম্পর্ক নেই তাঁর সঙ্গে সূরজের।

শুধু তাই নয়, এই মুহূর্তে যে শুধুমাত্র কেরিয়ার নিয়েই তিনি ভাবতে চান অভিনেত্রী, সেকথাও সাফ জানান।

দিন কয়েক আগে মৌনীর এক বন্ধু সূরজের সঙ্গে অভিনেত্রীর বেশ কয়েকটা ছবি আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর যা দেখে মৌনী রীতিমতো ওই বন্ধুর উপর রেগে যান। তারপর অবশ্য সোশ্যাল সাইট থেকে সেই ছবিগুলো মুছে দেওয়া হয়। আর তাতেই অভিনেত্রীর সঙ্গে সূরজের সম্পর্কের গুঞ্জন আরও জোরালো হয়।