শরীয়তপুরে মসজিদে চুরি করতে গিয়ে যুবক ধরা

0
51


॥ খোরশেদ আলম বাবুল, শরীয়তপুর ॥ শরীয়তপুর পৌরসভার তুলাসার (পাকার মাথা) এলাকার বাইতুল আমান জামে সমজিদের দান বাক্সে চুরি করার সময় এক যুকব আটক হয়েছে। আটককৃত যুবকের নাম শামীম মাঝি (২২)। শুক্রবার রাতে সে পাকার মাথা জামে মসজিদের দান বাক্সের তালা ভেঙ্গে চুরি করে।

মসজিদ কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে শামীম নামের এক যুবক মসজিদের দান বাক্সের তালা ভেঙ্গে প্রায় ৮ হাজার টাকা চুরি করে।

তখন পাকার মাথা বাজারের নাইট গার্ড ও বাজারের ব্যবসায়ীদের হাতে চুরি করা টাকা সহ চোর শামীম ধরা পড়ে। তখন তার কাছে চুরি করা টাকা পাওয়া যায়। পরে স্থানীয় জনতা ও মসজিদের মুছল্লিগণ তাকে বেধে মারধর করে এবং চুল কেটে দেয়। আইনী ঝামেলা এড়াতে চোর শামীমকে ছেড়ে দেয়া হয়েছে।

জানাগেছে, শামীম নাড়িয়া উপজেলার সুরেশ্বর এলাকার বাসিন্দা ছিল। পদ্মার ভাঙ্গনে বাড়ী ঘর ভেঙ্গে যাওয়ায় কয়েক বছর যাবৎ ঢাকার গেন্ডারিয়া এলাকায় বসবাস করে।

ইতোপূর্বে শামীম একটা সিকিউরিটি গার্ড কোম্পানীতে চাকুরি করত। ৩ মাস পূর্বে চাকুরি চলে যাওয়ায় বেকার হয়ে পরে শামীম। এরপর থেকে সে চুরির সাথে জড়িয়ে পড়ে।