সিলেটে গোয়েন্দা পুলিশের খাঁচায় এক নারী মাদক ব্যবসায়ী

0
37
সিলেট প্রতিনিধি : সিলেটের ক্লীনব্রিজ সংলগ্ন (দক্ষিণ সুরমার) ভার্থখলা থেকে আজ রবিবার ৭-৩০ মিনিটের সময় সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের এসআই মো. মাহাবুর আলম মন্ডল, এসআই সৌমেন দাস, এসআই উত্তম রায় চৌধুরী, এটিএসআই আমির হোসেন, নারী কনস্টেবল সৃষ্টি রায়, বিলকিছ আক্তার এবং অন্যান্য ফোর্সসহ মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম গোপন সংবাদের ভিত্তিতে এক নারীকে মাদকসহ আটক করেছে।
 
আটককৃত নারী মাদক ব্যবসায়ী দক্ষিণ সুরমা ভার্থখলা এলাকার আব্দুর রহমানের স্ত্রী নাজমা বেগম (৩৮)। ঐ নারীর বসতঘরে অভিযান পরিচালনা করে এক কেজি চারশত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
 
উক্ত আসামীর বিরুদ্ধে এসএমপি এর দক্ষিণ সুরমা থানার এফ আই আর নং-১/ ৪৬, তারিখ- ০১ মার্চ, ২০১৯; ধারা-৩৬(১) এর ১৯(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ ও এসএমপি এর দক্ষিণ সুরমা থানার এফ আই আর নং-৮/৩০, তারিখ-২০ ফেব্রুয়ারি, ২০১৮; ধারা- ১৯(১) এর ৭(ক) ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এবং এসএমপি এর দক্ষিণ সুরমা থানার এফ আই আর নং-৭/১০৭, তারিখ-০৭ জুলাই, ২০১৭; ধারা- ১৯(১) এর ৭(ক) ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলাগুলি বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।
 
এসআই মাহাবুর আলম মন্ডল বাদী হয়ে উক্ত আসামীর বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় এজাহার দায়ের করলে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে। আটকের বিষয়টি সত্যতা নিশ্চিত করেন এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জেদান আল মুসা।