ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

0
43
শাহিনুর ইসলাম প্রান্ত [লালমনিরহাট] ঃ লালমনিরহাটের আদিতমারী উপজেলায় নাসির উদ্দিন ওরফে চাঁন মিয়া (৪৮) নামে এক শিক্ষককে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে আটক করেছে থানা পুলিশ।
 
সোমবার সন্ধ্যায় উপজেলার পুরাতন ভেলাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকা তাকে আটক করা হয়। আটক শিক্ষক নাসির উদ্দিন ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও পূর্ব ভেলাবাড়ী গ্রামের বাবর আলীর ছেলে।
 
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার পুরাতন ভেলাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাসির উদ্দিন প্রায় সময় চতুর্থ ও পঞ্চম শ্রেণীর ছাত্রীদের শাসনের নামে যৌন হয়রানি করেন। গত বৃহস্পতিবার চতুর্থ শ্রেণীর ৪/৫ জন ছাত্রীকে যৌন হয়রানি করেন সহকারী শিক্ষক নাসির উদ্দিন।
 
ছাত্রীরা ওই দিন বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবাশ চন্দ্র রায়কে মৌখিক ভাবে অবগত করেন। কিন্তু প্রধান শিক্ষক কোন পদক্ষেপ না নেয়ায় রোববার রাতে এক ছাত্রীর নানা আদিতমারী থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির লিখিত অভিযোগ দায়ের করেন।
 
থানা পুলিশ অভিযোগটি আমলে নিয়ে সোমবার তদন্তে গিয়ে অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে অভিযুক্ত শিক্ষক নাসির উদ্দিনকে আটক করেন।
 
ঘটনাস্থলে উপস্থিত উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার হরে কৃষ্ণ রায় বলেন, বিষয়টি অভিভাবক ও প্রধান শিক্ষকের মাধ্যমে অবগত হয়ে তদন্তে এসেছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 
আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, শিক্ষার্থীর অভিভাবকের দায়ের অভিযোগে সহকারী শিক্ষক নাসির উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।