জাপার চেয়ারম্যান ও মহাসচিবের প্রতি এ্যাড. শাহিদা রহমান (রিংকু)’র কৃতজ্ঞতা প্রকাশ 

0
44
 
স্টাফ রিপোর্টার: জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব, বিশিষ্ট সমাজ সেবিকা, শিক্ষানুরাগী, জাতীয় পার্টির নিবেদিত প্রাণ, রাজপথের সাহসী নারীনেত্রী, সদা হাস্যউজ্জ্বল ও কর্মী বান্ধব এ্যাড. শাহিদা রহমান (রিংকু) জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সভানেত্রী পদে ১১ নং থেকে ৫ নং এ পদোন্নতি হয়েছেন।  জাতীয় মহিলা পার্টি এ সূত্রে তথ্য নিশ্চিত হওয়া গেছে।   
 
এ্যাড. শাহিদা রহমান (রিংকু)’কে জাতীয় মহিলা পার্টির ৫নং সহ-সভানেত্রী পদে পদোন্নতি করায় তিনি জাতীয় পার্টির চেয়ারম্যান চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জি.এম কাদের) ও মহাসচিব মশিউর রহমান রাঙ্গা’র প্রতি কৃজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়াও তিনি (এ্যাড. শাহিদা রহমান রিংকু) মহিলা পার্টির সভানেত্রী এ্যাড. সালমা ইসলাম ও সাধারণ সম্পাদিকা নাজমা  অাক্তার এর প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন। 
 
এ্যাড. শাহিদা রহমান (রিংকু) জাতীয় মহিলা পার্টির ৫নং সহ-সভানেত্রী পদে পদোন্নতি হওয়ায় তাঁকেও দলের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও এ্যাড. শাহিদা রহমান (রিংকু) সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন।   
 
এ ব্যাপারে এ্যাড. শাহিদা রহমান (রিংকু) বলেন, জাতীয় পার্টি তথা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর  শাসন আমল ছিল দেশের স্বর্ণ যুগ। তাই জাতীয় পার্টির চেয়ারম্যান চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জি.এম কাদের) এর নেতৃত্বে জাতীয় পার্টিকে আবারও ক্ষমতায় আনতে হবে।
 
এজন্য আমার প্রতি দল যে দায়িত্ব দিয়েছে তা সঠিক ও সুন্দর ভাবে পালন করার চেষ্টা করবো। তাই সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।