সাটুরিয়ায় জমি সংক্রান্ত বিরোধে নিহত-১

0
87

সাটুরিয়া উপজেলার উত্তর রৌহা গ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে  জ্যোসনা বেগম(৫৫)নামে এক বিধবা মহিলার মৃত্যু হয়েছে। গতকাল রবিবার দিবাগত রাত ৮টার দিকে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে সাটুরিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে মোঃ মজিবর রহমান ও মোঃ মতিয়ার রহমান নামে দু’জন কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

জানা যায়, উপজেলার উত্তর রৌহা গ্রামের মৃত আব্দুল লতিফ মিয়ার স্ত্রী জ্যোসনা বেগম ওরফে লাল জান বেগমের সাথে একই গ্রামের মৃত হিমমত আলীর ছেলে মতিয়ার রহমান ও মজিরব রহমানের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ বিরোধ কে কেন্দ্র করে উভয়ের মধ্যে কথা কাটাকাটি এক পর্যায়ে সংঘর্ষে লিপ্ত হয়।

এক পর্যায়ে লাঠির আঘাতে জ্যোসনা বেগম ঘটনাস্থলে অচেতন হলে এলাকাবাসী তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত বলে ঘোষনা করেন। এ ব্যাপারে নিহতের ছেলে মোঃ স্বপন মিয়া বাদী হয়ে থানায় একটি হত্যার মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে সাটুরিয়া থানা আফিসার ইনচার্জ (ওসি) মোঃ মতিয়ার রহমার  জানান, এ ঘটনায় একটি হত্যার মামলা হয়েছে। মোঃ মজিবর রহমান ও মতিয়ার রহমান নামে দু’জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।