টাঙ্গাইলের বাসাইলে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে প্রেমিক যুগলের আত্মহত্যা !

0
90

টাঙ্গাইলের বাসাইলে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন প্রেমিক যুগল। আজ বুধবার (১৭ মে) সকালে উপজেলার কাশিল ইউনিয়নের জোড়বাড়ী এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

তারা হলেন- টাঙ্গাইল সদর উপজেলার গড়াশিন মধ্যপাড়া গ্রামের আবুল মিয়ার ছেলে হাবিল মিয়া (১৭) ও একই উপজেলার হুগড়া ইউনিয়নের ময়শানন্দনাল গ্রামের মনজুরুল ইসলামের মেয়ে রিতা আক্তার (১৫)। তারা দুজনই ভাতকুড়া এলাকায় আলাউদ্দিন টেক্সটাইল মিলস লিমিটেডে শ্রমিক হিসেবে কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, একই কারখানায় কাজ করার সুবাদে হাবিল ও রিতার মধ্য প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি বিষয়টি জানাজানি হয়।

পারিবারিকভাবে তাদের প্রেমের সম্পর্কটি মেনে না নেওয়ায় মঙ্গলবার সন্ধ্যা থেকে তারা দুজনে কর্মস্থল থেকে পালিয়ে যান। অভিমান করে তারা বাসাইল জোড়বাড়ী এলাকায় গিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেন।

স্থানীয়রা তাদের মরদেহ দেখতে পেয়ে রেলওয়ে পুলিশকে খবর দেয়। রেলওয়ে পুলিশ এসে তাদের মরদেহ  উদ্ধার করে। জোড়বাড়ী লেভেলক্রসিংয়ে গেট কিপার সুলতান মাহমুদ বলেন, ভোর ৪টার দিকে নীলসাগর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তাদের মৃত্যু হয়।

এ বিষয়ে ঘারিন্দা রেলওয়ে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফজলুল হক বলেন, প্রেমঘটিত কারণে তারা আত্মহত্যা করেছে। দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here