৫৯ বিজিবি’র অভিযানে ওয়ান স্যুটার গান-গুলি-কালটার বিষ ও ফেন্সিডিল-মদ উদ্ধার

0
197

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ মাদক পাচারের গোপন সংবাদে জেলার বিভিন্ন সীমান্তে পৃথক অভিযানে সোনা মসজিদ সীমান্তে ওয়ান স্যুটার গান, গুলি এবং ফেন্সিডিল, ভোলাহাট সীমান্তে ভারতীয় কালটার বিষ ও মদ এবং আজমতপুর সীমান্তে ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা করেছে।

রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির পৃথক পৃথক অভিযানের সত্যতা নিশ্চিত করে প্রেসনোটে জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে ৩ আগস্ট আনুমানিক রাত সোয়া ৩টার দিকে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি এর নেতৃত্বে সহকারী পরিচালক মুহাম্মদ জামাল উদ্দীনসহ একটি বিশেষ টহল দল সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫ মেইন হতে আনুমানিক ৪ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে দাড়ি তেগাছিয়া এলা কায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ১টি ওয়ান স্যুটার গান, ২ রাউন্ড গুলি এবং ৬৯ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে। উদ্ধারকৃত ওয়ান স্যুটার গান, গুলি এবং ফেন্সিডিল এর আনুমানিক সিজার মূল্য-৩৪ হাজার টাকা।

এছাড়া ২ আগস্ট রাত সোয়া ১০টার দিকে ভোলাহাট বিওপির হাবিলদার মোঃ মন্নু শেখ এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৯৪/৭-এস হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মালচি দারা নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ১৩ বোতল ভারতীয় কালটার বিষ এবং ০১ বোতল অফিসার্স চয়েজ মদ আটক করতে সক্ষম হয়। যার সিজার মূল্য- ১ লক্ষ ৩১ হাজার ৫’শ টাকা।

৩ আগস্ট আনুমানিক রাত দেড়টার দিকে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি এর নেতৃত্বে সহকারী পরিচালক মুহাম্মদ জামাল উদ্দীনসহ একটি বিশেষ টহল দল আজমতপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮১/৩-এস হতে আনুমানিক ১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে টহল চলাকালীন সময় মোল্লাটোলা এলাকায় ২ জন চোরাকারবারীকে দেখতে পায়। এ সময়ে টহল দল তাদেরকে ধাওয়া করলে ২টি ব্যাগ ফেলে দৌড়ে ভারতের দিকে পালিয়ে যায়।

উক্ত স্থান তল্লাশী করে ফেলে যাওয়া ব্যাগ হতে পরিত্যাক্ত অবস্থায় মালিকবিহীন ২৬৮ বোতল ভারতীয় ফেন্সি ডিল আটক করতে সক্ষম হয়। যার সিজার মূল্য- ১ লক্ষ ৭ হাজার ২’শ টাকা। ওয়ান স্যুটার গান-গুলি-কালটার বিষ ও ফেন্সিডিল-মদ উদ্ধারের ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here