Tuesday, April 13, 2021
Home বিনোদন জলের নীচে নিজের অভিজ্ঞতা শেয়ার করলেন কেট উইন্সলেট

জলের নীচে নিজের অভিজ্ঞতা শেয়ার করলেন কেট উইন্সলেট

অবতার ২ এর জলের নীচে করা অভিনয় নিয়ে নিজের অনুভূতি জানালেন কেট উইন্সলেট। এবারে এক জনপ্রিয় সিনেমার শুটিং নিয়ে নিজেদের অনুভূতি ভাগ করে নিলেন জনপ্রিয় এক সিনে তারকা।
কেট উইন্সলেটের নাম শোনেনি এই মানুষ কার্যত পাওয়া যাবে না সিনে দর্শকদের মধ্যে। বিশেষ করে টাইটানিক সিনেমা আর তার মধ্যে জ্যাক ও রোজের ভালোবাসা অমর হয়ে রয়েছে দর্শকদের কাছে। তবে কেবলমাত্র টাইটানিক নয় অন্যান্য বেশ কিছু সিনেমাতে কাজ করে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছিলেন।
আর এবারে তিনি জেমস ক্যামেরনের বহু আলোচিত সিনেমা অবতার-২ এর শুটিং এর সময়ের কিছু অভিজ্ঞতা ভাগ করে নিলেন। যদিও দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছিল অবতার এবং তার দ্বিতীয় ভাগ।
তিনি জানিয়েছেন এই সিনেমাতে শুটিং এর সময়ে ৭ মিনিট জলের তলাতে শুটিং করতে হয়েছিল। আর সেই সময়ে তাঁকে মৃত্যু ভয় পেয়ে বসেছিল বলেও জানিয়েছেন। সাধারণত জলের তলাতে বেশিক্ষন থাকা সম্ভব নয়। কিন্তু তার পরেও সিনেমার কারণেই শুটিং করেছিলেন তিনি জলের তলাতে।
তিনি এক সাক্ষাৎকারে এও জানিয়েছেন, ওই সময়ে কার্যত তার মাথা ফাঁকা হয়ে গিয়েছিল। কোন কিছু ভাবার ক্ষমতা হারিয়ে ফেলেছিলেন। ওই সময়ে তার মনে হয়েছিল তিনি মারা গিয়েছেন।
আগামী দিনেও তার বেশ কিছু সিনেমা মুক্তি পেতে চলেছে। আর তা নিয়ে যথেষ্ট উৎসাহী তিনি নিজেও স্বয়ং। কিন্তু তার পরেও এই অভিজ্ঞতা যে তার কাছে কতটা অন্যতম এই সাক্ষাতকারের মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন। যা আবারও একটি জিনিস বুঝিয়ে দিল সিনেমার পর্দায় অভিনয় দেখে দর্শকেরা খুশি হলেও তার পিছনে লুকিয়ে থাকে অনেক অনেক শ্রম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

“বৈশাখী প্রবন্ধ “

পহেলা বৈশাখ দিনটি যতটা ধর্মীয় অনুভূতিসিক্ত, তার চেয়ে বেশি গুরুত্ব বাঙ্গালীর সর্বজনীন সংস্কৃতির দিন হিসাবে। সভ্যতার ঊষালগ্ন থেকেই বাঙালিরা এই দিনটি বিচ্ছিন্নভাবে পালন করে...

‘বৈশাখী উৎসবে ধর্মের সংশ্রাব !

‘বৈশাখী উৎসবের ঐতিহাসিক ধারা বিবেচনায় রেখে অপরিপক্ক জ্ঞান ও অসম্পূর্ণ মন-ভাবনায় কয়েক দিন আগে ‘অন্তরে বৈশাখের ইতিবৃত্ত’ নামে একটি লেখা দাঁড়া করাতে চেষ্টা করেছিলাম।...

ফরিদা পারভীন করোনায় আক্রান্ত

খ্যাতিমান লালনশিল্পী ফরিদা পারভীন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শারীরিক জটিলতা কম থাকায় তিনি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন। শনিবার (১০ এপ্রিল) রাতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত...

মসজিদে তারাবীহসহ প্রতি ওয়াক্তে ২০জন নামাজ পড়তে পারবেন: ধর্ম মন্ত্রণালয়

দেশের ধর্ম মন্ত্রণালয় তাদের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাস ভয়াবহ মহামারি আকার ধারণ করায় যথাযথ সুরক্ষা ব্যবস্থা নিশ্চিত করার লক্ষ্যে বর্তমান পরিস্থিতিতে...

Recent Comments