Friday, January 15, 2021
Home বিনোদন ৭ মাস পর চালু হলো জোহান ড্রিমভ্যালী পার্ক এন্ড রিসোর্ট সেন্টার !

৭ মাস পর চালু হলো জোহান ড্রিমভ্যালী পার্ক এন্ড রিসোর্ট সেন্টার !

তারেক জাহিদ, ঝিনাইদহঃ  করোনা পরিস্থিতির কারনে দীর্ঘ ৭ মাস বন্ধ থাকার পর আবারো চালু হলো ঝিনাইদহের সব থেকে বড় বিনোদন কেন্দ্র জোহান ড্রিমভ্যালী পার্ক এন্ড রিসোর্ট সেন্টার। এ পার্কটি খুলনা বিভাগের মধ্যে সব থেকে বড় বিনোদন কেন্দ্র হিসেবে বিবেচিত।
পার্কটি জেলা শহরের রাউতাইল এলাকায় চুয়াডাঙ্গা মহাসড়কের পাশে অবস্থিত। জানা গেছে, ২০১৮ সালে শুরু হওয়া এই পার্কে করোনা পরিস্থিতির আগ মুহুর্ত পর্যন্ত প্রতিদিন হাজার হাজার মানুষ শিশু সন্তান ও পরিবার নিয়ে বেড়াতে আসতো। এখানে শিশুদের হরেক রকম কিডস এর ব্যবস্থাসহ রয়েছে থ্রিডী মুভি ও অন্যান্য বিনোদন মাধ্যম।
এছাড়াও এই পার্কে বিয়ে, বৌভাত, সুন্নতে খাৎনা, পিকনিক ও সেমিনারসহ বিভিন্ন অনুষ্ঠান করার ব্যবস্থা রয়েছে। দীর্ঘ ৭ মাস বন্ধের পর আবার পার্কটি চালু হওয়ায় কর্মরত শ্রমিক ও দর্শনার্থীরা শান্তির নিশ^াস ফেলতে শুরু করেছে। এই পার্কের মাধ্যমে শতাধিক মানুষের কর্ম সংস্থানের ব্যবস্থা রয়েছে।
পার্কে বেড়াতে আসা ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ জানান, তিনি তার ৩ শিশুকে নিয়ে অনেক দিন পর পার্কে বেড়াতে এসেছেন। ঘরবন্দি থাকতে থাকতে ক্লান্ত পরিবারের লোকজন। তাদেরকে নিয়ে পার্কে বেড়াতে এসে তিনি ও তার পরিবারের লোকজন আনন্দ প্রকাশ করেন।
একই সাথে তিনি স্বাস্থ্য বিধি মেনে সীমিত আকারে দর্শনার্থী প্রবেশের বিষয়ে খেয়াল রাখার নির্দেশ দেন কর্তৃপক্ষ কে। জোহান ড্রিমভ্যালী পার্ক এন্ড রিসোর্ট সেন্টারের স্বত্বাধিকারী মোয়াজ্জেম হোসেন জানান, করোনা পরিস্থি তির কারনে প্রশাসনের পক্ষ থেকে মৌখিকভাবে পার্কটি বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছিল। শুক্রবার (৯ অক্টোবর) থেকে আবার মৌখিক নির্দেশেই পার্কটি চালু করা হয়েছে।
তবে স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দুরুত্ব বজায় রেখেই পার্কে দর্শনার্থীদের চলাচলের আহব্বান জানান তিনি। ইতিমধ্যে পার্কে হাত ধোয়া, স্যানিটাইজার স্প্রে করা ও মাস্ক পড়া নিশ্চিত করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছেন তারা।
পার্কে যত দর্শনার্থী আসবে প্রত্যেককে টিকিটের সাথে একটি মাস্ক বিনামুল্যে দেওয়া হবে। পার্কের কার্যক্রম দীর্ঘদিন বন্ধ থাকলেও কর্মচারী বেতন বন্ধ ছিলো না। যে কারনে অনেক লোকসান গুনতে হয়েছে তাকে, যা পূরণ করা সম্ভব নয় বলেও তিনি মন্তব্য করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শীতলক্ষ্যা নদী খননের নামে মাটি বিক্রির অভিযোগ সিবিএ নেতার বিরুদ্ধে !

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ শীতলক্ষ্যা নদীর পূর্বতীরে অবস্থিত বন্দর খেয়াঘাট সংলগ্ন নদী খননের নামে মাটি কেটে অবৈধভাবে বিক্রি করে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার...

নতুন বাড়ি কিনে আলোচনায় জাহ্নবী কাপুর !

সুপারস্টার শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর সম্প্রতি  আলোচনায় এসেছেন বিলাসবহুল এক ফ্ল্যাট কিনে। গণমাধ্যমগুলো জানাচ্ছে, মুম্বাইয়ে এই নতুন বাড়ির দাম ৩৯ কোটি টাকা। এত অল্প...

সাত শতক পর এই প্রথম কোনও মহিলাকে মৃত্যুদণ্ড দিল আমেরিকা!

সাত শতক পর এই প্রথম কোনও মহিলাকে মৃত্যুদণ্ড দেওয়া হল আমেরিকায়। লিজা মন্টগোমারি নামে ৫২ বছরের ওই মহিলা ২০০৭ সালেই দোষী সাব্যস্ত হয়েছিল। তার...

আওয়ামী লীগে ‘ব্যক্তিস্বার্থে প্রকাশ্য দ্বন্দ্ব !

আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের ছোট ভাই আবদুল কাদের মির্জার বিভিন্ন বক্তব্য নিয়ে বিতর্কের মধ্যেই ঢাকা দক্ষিণের বর্তমান এবং সাবেক মেয়রের দ্বন্দ্ব যেভাবে প্রকাশ্য হয়ে...

Recent Comments