৯৯৯ নম্বরে কলঃ আহত গৃহবধূকে উদ্ধার করল পুলিশ

0
38

শাহিনুর ইসলাম, লালমনিরহাট প্রতিনিধি: জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বর কল পেয়ে আহত গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় লালমনিরহাটের আদিতমারী থানা পুলিশ।

বৃহস্পতিবার(৫ জানুয়ারি) বিকেলে আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের দক্ষিণ বালাপাড়া গ্রাম থেকে গৃহবধূকে উদ্ধার করে পুলিশ। আহত গৃহবধূ সাথী খাতুন(২৬) উপজেলার মহিষখোচা ইউনিয়নের দক্ষিণ বালাপাড়া গ্রামের জামিউল ইসলাম জীবনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, বসত ভিটার জমি নিয়ে গৃহবধূ সাথী খাতুনের সাথে বিরোধ চলে তার চাচা শ্বশুর শাহা আলমের। এ বিরোধের জেরে শাহা আলম ও তার ছেলে আলামিন দলবল নিয়ে সাথীর বাড়ির বেড়া ভাংচুর করে। বাঁধা দিলে তার উপর হামলা চালায়। এ সময় স্থানীয়রা জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশী সহায়তা কামনা করে।

পরে আদিতমারী থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে আহত গৃহবধু সাথীকে উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলেও জানান আহত গৃহবধূ সাথী খাতুন।

আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসকরা জানান, আহত সাথী খাতুনকে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে। আল্ট্রাসনোগ্রাম ও এ-ক্সে করার পরামর্শ দেয়া হয়েছে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোক্তারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৯৯৯ নম্বরে কলে ঘটনাস্থলে অফিসার পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here