আগামীকাল জামিন বাড়ানোর আবেদন করতে পারেন পরীমনি

0
45
রাজধানীর বনানী থানায় মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় গত ৩১ আগস্ট চিত্রনায়িকা পরীমনির জামিন আবেদন মঞ্জুর করেন আদালত।
চার্জশিট দাখিল না হওয়া পর্যন্ত আদালত তাকে জামিন দেন। গত ৪ অক্টোবর পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) পরীমনিসহ তিনজনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেছে।
আগামীকাল রোববার (১০ অক্টোবর) মামলাটির তারিখ ধার্য আছে। এদিন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদাল তে আত্ম সমর্পণ করে জামিন বাড়ানোর আবেদন করবেন পরী মনি। শনিবার (৯ অক্টোবর) পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী এ তথ‌্য জানিয়েছেন।
সে হিসেবে তার জামিনের মেয়াদ শেষ হচ্ছে। পরীমনি কাল আত্মসমর্পণ করে জামিন বাড়ানোর আবেদন করবেন। আশা করছি, তিনি জামিন পাবেন।’
উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়।
মাদকের মামলায় পরীমনির ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। ১৯ আগস্ট আরও এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
রিমান্ড শেষে গত ২১ আগস্ট আবার তাকে কারাগারে পাঠানো হয়। ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তার জামিন মঞ্জুর করেন। পরের দিন তিনি কারামুক্ত হন।
গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরি-দর্শক কাজী গোলাম মোস্তফা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের সংশ্লিষ্ট থানার জিআর শাখায় চার্জশিট জমা দেন।
চার্জশিটভুক্ত অপর দুই আসামি হলেন—পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও মো. কবীর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here